BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Ranbir Alia Wedding: কীভাবে সঙ্গম করতে পছন্দ করেন আলিয়া? বিয়ের আগেই ফাঁস গোপন খবর

Published by: Akash Misra |    Posted: April 13, 2022 2:44 pm|    Updated: April 13, 2022 2:44 pm

Alia Bhatt Reveals Her Favourite intimate Position | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার সকাল থেকেই কাপুর পরিবারে শুরু হয়ে গিয়েছে, রণবীর (Ranbir Kapoor) ও আলিয়ার (Alia Bhatt) বিয়ের তোড়জোড়। ইতিমধ্যেই দিল্লি থেকে উড়ে এসেছেন রণবীরের বোন রিধিমা। সঙ্গে রয়েছেন তাঁর স্বামী ও মেয়ে। তবে রণবীর ও আলিয়ার বাড়ির সামনে কড়া নিরাপত্তা। বিয়ে নিয়ে কোনও তথ্যই ফাঁস করতে নারাজ কাপুর ও ভাট পরিবার। ঠিক যখন গোটা বলিউড রণবীর ও আলিয়ার বিয়ে নিয়ে তুমুল শোরগোল শুরু করে দিয়েছে, ঠিক তখনই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল আলিয়ার পুরনো এক সাক্ষাৎকার। যেখানে আলিয়া মুখ খুলেছিলেন নিজের যৌনতা নিয়ে।

তা কী বলেছিলেন আলিয়া?

এমনিতে বলিউডে লাজুক অভিনেত্রী নামেই পরিচিত আলিয়া ভাট। ব্যক্তিগত বিষয়ে কখনই মুখ খুলতে দেখা যায়নি আলিয়াকে। তবে এক সাক্ষাৎকারে পছন্দসই সেক্স পজিশন নিয়ে মুখ খুলেছিলেন আলিয়া।

আলিয়া জানিয়ে ছিলেন যৌনতার ব্যাপারে মিশনরি পজিশনই তাঁর সবচেয়ে বেশি ভাললাগে। শুধু তাই নয়, পুরুষের ব্যাপারেও বেশ নাক উঁচু তিনি। তাঁর থেকে বয়সে অনেকটা বড় ও পরিণত মনষ্ক পুরুষকেই ভাল লাগে তাঁর।

এই মন্তব্য থেকেই বোঝা যায়, রণবীরকে কেন পছন্দ আলিয়ার। কারণ, রণবীর কাপুর আলিয়ার থেকে বয়সে ১০ বছরের বড়।

[আরও পড়ুন: মেহেন্দি দিয়ে শুরু অনুষ্ঠান, বিয়েতে আলিয়াকে কী উপহার দিচ্ছেন রণবীর?]

সূত্রের খবর মানলে, বুধবার হবে তারকা যুগলের মেহেন্দি অনুষ্ঠান। বৃহস্পতিবার গায়ে হলুদ। ১৫ এপ্রিল অর্থাৎ বাংলা নববর্ষের দিনই সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া। বলিউডে জোর গুঞ্জন, আলিয়ার জন্য বিশেষ উপহার কিনেছেন রণবীর।

Ranbir Alia

কী সেই উপহার? একটি বিশেষ ব্যান্ড আলিয়ার জন্য তৈরি করিয়েছেন রণবীর। তাতে আটটি বহুমূল্য হিরে বসানো হয়েছে। উল্লেখ্য, আট নম্বর রণবীরের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নম্বরটিকে অভিনেতা লাকি মনে করেন। তাই তাঁর পোশাক বা টুপিতে একাধিকবার এই নম্বর দেখা গিয়েছে। এমনকী, আলিয়াও রণবীরের আট নম্বর লেখা টুপি ব্যবহার করেছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ayan Mukerji (@ayan_mukerji)

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। প্রথমে শোনা গিয়েছিল ১৭ এপ্রিল বিয়ে করছেন দুই তারকা। পরে আবার শোনা যায়, ১৪ তারিখ বিয়ের অনুষ্ঠান। এবার শোনা যাচ্ছে পয়লা বৈশাখেই গাঁটছড়া বাঁধবেন দুই তারকা।

কোথায় হবে রণবীর-আলিয়ার বিয়ে, তা নিয়েও বিস্তর চর্চা। সেজে উঠেছে আর কে স্টুডিও, আর কে হাউস ও রণবীরের আবাসন ‘বাস্তু’। এখনও পর্যন্ত যা শোনা যাচ্ছে, আর কে হাউসেই হতে পারে বিয়ের অনুষ্ঠান। কারণ সেখানেই রণবীরের বাবা-মা ঋষি এবং নীতু কাপুরের বিয়ে হয়েছিল। এদিকে আবার ‘বাস্তু’তে ঢোকার আগে আবার সমস্ত কর্মীদের মোবাইলের ক্যামেরায় স্টিকার বসিয়ে দেওয়া হচ্ছে।

Ranbir Alia 1

ছেলের বিয়ের জন্য দিল্লি থেকে শেফ আনিয়েছেন নীতু কাপুর। ভারতীয় ছাড়াও ইটালিয়ান, চাইনিজ, মেক্সিকান পদ থাকবে। বিয়েতে আমন্ত্রিত অতিথিদের অনেকে আবার নিরামিশাষী। সেকথা মাথায় রেখে নিরামিষ পদও রাখা হচ্ছে। শোনা গিয়েছে, আলিয়া ও রণবীরের বিয়েতে ২৮ জন থাকবেন নিমন্ত্রিতের তালিকায়। আলিয়ার কাকা রবীন ভাট সম্প্রতি সংবাদমাধ্যমকে জানান, নিকট বন্ধু ও আত্মীয়রাই আসবেন রণবীর ও আলিয়ার বিয়েতে। রণবীর-আলিয়ার বিয়ের ঠিক আগেই তাঁদের একটি রোম্যান্টিক ভিডিও পোস্ট করেছেন ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

[আরও পড়ুন: OMG! সলমন খানের দোহাই দিয়ে BMW গাড়ি পেয়ে গেলেন রাখি সাওয়ান্ত!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে