Advertisement
Advertisement
Intimacy Tips

এক দান লুডো আর নয়, বরং সঙ্গমের আগে মেতে উঠুন নতুন এই ৫ যৌন খেলায়!

অফিসের ব্যস্ততা সামলে প্রেম যেন ফিকে না হয়।

here is new five play for intimacy
Published by: Akash Misra
  • Posted:June 17, 2024 9:01 pm
  • Updated:June 17, 2024 9:01 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অফিসের ব্যস্ততা সামলে প্রেম যেন ফিকে হয়ে পড়েছে। সারা বছরই শরীরের আগুনে আঁচের তাপ হালকা। সঙ্গীর সঙ্গে প্রেমভাব বজায় রাখতে নিজেই কোমর বেঁধে নেমে পড়ুন। বোরিং সেক্স লাইফকে উত্তেজনায় ভরাত ট্রাই করুন নতুন যৌনখেলা। লুডোর এক দান না হয়, দূরে পড়ে থাক।

১) সঙ্গম শুরুর আগে অর্থাৎ ফ্লোর প্লে করার সময় ব্যবহার করুন চকোলেট সস। সঙ্গীর সারা শরীরে সস মাখিয়ে দিন। চকোলেট মাখিয়ে দিন সঙ্গীর যৌনাঙ্গেও। দেখবেন উত্তেজনা আরও দ্বিগুন হবে।

Advertisement

২) সঙ্গমের সময় একে অপরের উপরে না উঠে বরং পাশাপাশি থেকে শরীরী খেলায় মেতে উঠুন। অর্থাৎ সাইড সেক্সকেই বেশি গুরুত্ব দিন। এক্ষেত্রে পা ও হাতের কাজ যেন বেশিমাত্রায় ঘটে।

Advertisement

[আরও পড়ুন: বিজেপির ভোট বিপর্যয়ে এবার ভাগবতের নিশানায় মোদির ‘প্রিয়পাত্র’ যোগী]

৩) রাতের বেলা বাড়ির ছাদকে ব্যবহার করতে পারেন সঙ্গমের জন্য়। এক্ষেত্রে একটু বেশি রাতেই ছাদে যান। লক্ষ্য রাখুন আশপাশের বাড়ির ছাদ থেকে যেন কিছু না দেখা যায়। ছাদের মেঝেতে মাদুর বা নরম তোষক পেতে খোলা আকাশের নিচে সেক্সে মত্ত হন। গায়ের উপর অবশ্যই রাখুন মোটা কম্বল।

৪) বাথরুমে শাওয়ারের নিচে সঙ্গমে মত্ত হতে পারেন। এতে সঙ্গমে মজা পাবেন। আর যদি বাথটব থাকে তাহলে তো কথাই নেই। বাথটবের মধ্য়ে জল ভরে সঙ্গমে মত্ত হয়ে যান। দেখবেন এতে আদরের মাত্রা বাড়বে। বাথটবের জল যেন থাকবে উষ্ণ।

৫) জিভের পর হাত এবং ঠোঁট। এই দুই অঙ্গকে কাজে লাগান মন দিয়ে। সঙ্গিনীর নরম ঠোঁটে যখন আপনার গরম ঠোঁট রাখবেন, তখন হাত চলুক শরীরের অন্য় অংশে। আলতো করে ছুঁয়ে যাক সঙ্গিনীর আপদমস্তক। আলতো করে ছুঁয়ে ফেলুন গোপনাঙ্গ। দেখবেন আপনার সঙ্গিনী কিন্তু আপনার আদরে ডুবে যেতে একেবারে তৈরি।

[আরও পড়ুন: প্রার্থী হোক পুরনোরা, ৪ কেন্দ্রের উপনির্বাচনে বিজেপিতে নয়া দাবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ