BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Teddy Day: কোন রংয়ের টেডিতে জেতা যাবে প্রিয় মানুষের মন, রইল টিপস

Published by: Akash Misra |    Posted: February 9, 2022 8:38 pm|    Updated: February 9, 2022 8:42 pm

How to celebrate teddy day with your partner | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলছে প্রেমের সপ্তাহ। গোলাপ দিবস, প্রোপোজ ডে, চকোলেট ডে পেরিয়ে, ১০ ফেব্রুয়ারি টেডি ডে। প্রিয় মানুষ প্রেমে সবুজ সংকেত দিয়েই ফেলেছে। এবার নতুন প্রেমের প্রথম উপহারটা টেডিই হোক! কারণ, নরম তুলতুলে টেডি ইদানিং বড়দেরও খুব পছন্দের। তবে জেনে রাখুন, যেমন, তেমন টেডি কিনে দিলেই হল না। এ ব্যাপারেও রয়েছে নানা নিয়ম।

টেডি বাছার ব্যাপারে অবশ্যই মাথায় রাখুন রং। কারণ, এই টেডির রং আপনার প্রিয় মানুষের কাছে বয়ে নিয়ে যাবে আপনার মনের কথা। বিশেষজ্ঞরা বলছেন, একেকটা রংয়ের একেক মানে। যেমন, এই টেডি ডেতে আপনার প্রিয় মানুষকে সাদা রঙের টেডি দিতে পারেন। সাদা রং সম্প্রীতি, শান্তি, বিশুদ্ধতার প্রতীক। এর ফলে আপনি যে তাঁর প্রতি যত্নবান তা ফুটে উঠবে। কাউকে সরি বলতে হলেও, সাদা টেডি ব্যবহার করতে পারেন।

সদ্য হওয়া প্রেমের ক্ষেত্রে লাল রঙের বিকল্প নেই। তাই এ ব্যাপারে চোখ বুঝে বেছে ফেলুন লাল রঙের টেডি। রোম্যান্স, ভালবাসা, প্যাশন- এই সব কিছুর প্রতীক লাল। তাই সঙ্গীকে মনের সব গোপন কথা শেয়ার করতে লাল টেডির সাহায্য নিয়ে ফেলুন। 

 

গোলাপি রং বেশিরভাগ মেয়েদেরই পছন্দ। তাই টেডি ডেতে প্রেম প্রকাশ করতে বেছে নিন গোলাপি রঙের টেডি। তাঁকে আপনি কতটা ভালবাসেন, তা ফুটে উঠবে এই গোলাপি রঙেই।

বিশেষজ্ঞরা জানিয়েছেন, নীল রং আত্মবিশ্বাসের প্রতীক। নীল রং স্বচ্ছতার প্রতীক। তাই প্রেমের গভীরতা বোঝাতে নীল রঙের টেডিই এবার বেছে নিন। দেখবেন আপনার প্রিয়মানুষটির কিন্তু ভাল লাগবে নীল রঙের টেডি। বেছে নিতে পারেন সবুজ ও হলুদ রঙের টেডিও। বিশেষজ্ঞদের কথায়, সবুজ ও হলুদ রং উজ্জ্বলতার প্রতীক। প্রেমকে সদা তরতাজা রাখতে এই এই দুই রঙের টেডির বিকল্প নেই।

 এবার আপনি বেছে নিন, কোন রংয়ে ভর করে মনের কথা জানাবেন প্রিয় মানুষটিকে। 

টেডি কেনার সময় খেয়াল রাখুন—

টেডি কেনার আগে দেখে নিন, কী দিয়ে তৈরি টেডিটি ৷ অনেক সময় সিন্থেটিক উল দিয়ে তৈরি টেডি থেকে হতে পারে অ্যালার্জি ৷ টেডি কিনুন গাঢ় রঙের ৷ নোংরা হবে কম ৷ টেডির নরম শরীরে চটজলদি নোংরা বসে ৷ টেডি কেনার আগে এই বিষয়টি অবশ্যই মাথায় রাখুন। 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে