১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মধুচন্দ্রিমায় স্ত্রীকে একা ফেলে যৌনকর্মীর কাছে যুবক, তারপর যা হল…

Published by: Sulaya Singha |    Posted: August 28, 2022 6:59 pm|    Updated: August 28, 2022 6:59 pm

Man arrested after visiting a prostitute on honeymoon as wife slept | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর মধুচন্দ্রিমা প্রত্যেক নবদম্পতির কাছেই স্পেশ্যাল। জীবনের নতুন ইনিংসে পা রেখে ভালবাসা, আদরের নানা কাহিনি জমা হয় এই মধুচন্দ্রিমায়। কিন্তু স্ত্রীর সঙ্গে হানিমুনে গিয়ে নাকি তাঁকে ফেলে সোজা যৌনকর্মীর ঘরে ঢুকে পড়লেন এক যুবক! হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। কারণ জানলে আরও বিস্মিত হবেন! স্ত্রী ঘুমিয়ে পড়েছিলেন বলেই নাকি সঙ্গমের ইচ্ছা মেটাতে যৌনকর্মীর দ্বারস্থ ওই যুবক।

ঘটনা আমেরিকার ফ্লোরিডার (Florida)। ৩৪ বছরের পল টুরোভস্কি পেশায় ব্যবসায়ী। গত ১৫ জুলাই বিয়ে করেছেন তিনি। এরপর সম্প্রতি ট্যাম্পাতে মধুচন্দ্রিমায় যান। সেখানকার হোটেলে নববধূর সঙ্গে বেশ ভাল সময়ই কাটাচ্ছিলেন। কিন্তু স্ত্রী ঘুমিয়ে পড়তেই কাহানি মে টুইস্ট! একঘেয়েমি কাটাতে অনলাইনে যৌনকর্মীর খোঁজ শুরু করেন পল। পেয়েও যান। স্ত্রীর ঘুমের সুযোগ নিয়েই এরপর সেই যৌনকর্মীর সঙ্গে দেখা করতে চলে যান তিনি। কিন্তু যে উদ্দেশ্যে তাঁকে যোগাযোগ করা, সেই যৌন চাহিদা পূরণ হল না। উলটে পুলিশের হাতে ধরা পড়ে যান পল।

[আরও পড়ুন: ঘর থেকে উদ্ধার বিএসএফ জওয়ানের স্ত্রীর ঝুলন্ত দেহ, খুন নাকি আত্মহত্যা? ঘনাচ্ছে রহস্য]

কারণ ঠিক সেই সময়ই এই বেআইনি দেহ ব্যবসার পর্দা ফাঁস করতে হাজির হয়েছিল পুলিশ। তাই যৌনকর্মীর ঘরে ঢুকতেই পল দেখেন, সেখানে দাঁড়িয়ে পুলিশ। ফলে পুলিশি অভিযানে ধরা পড়ে যান পলও। মধুচন্দ্রিমায় গিয়ে স্ত্রীকে ফেলে অন্য নারীর সঙ্গ খুঁজতে যাওয়ার ‘শাস্তি’ যেন হাতেনাতে পেলেন তিনি। এর পরও তাঁদের বিয়ে টিকে আছে কি না, সে ব্যাপারে কিছু জানা যায়নি।

পুলিশের তরফে জানানো হয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে দেহ ব্যবসা, শিশুপাচার-সহ বিভিন্ন বেআইনি বিষয়ে তল্লাশি শুরু হয়। ওই অভিযানে গ্রেপ্তার করা হয় মোট ১৭৬ জনকে। যাতে কার্যত দুর্ভাগ্যবশতই জড়িয়ে পড়ল পল নামও।

[আরও পড়ুন: খাবার দিতে কেন দেরি? মেজাজ হারিয়ে বিয়ের পিঁড়িতে বসতে চলা মেয়েকেই খুন বাবার!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে