BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পাদ্রি থেকে পর্ন তারকা! ‘শরীর-মন্দিরের উদযাপন যৌনতাতেই’, উপলব্ধি ৮৮ বছরের বৃদ্ধের

Published by: Biswadip Dey |    Posted: May 26, 2022 9:40 pm|    Updated: May 26, 2022 9:40 pm

Priest who turned adult movie actor says it should be treated as a joyous part of spiritual life। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স যে একটা সংখ্যামাত্র, একথা নতুন নয়। কিন্তু তা বলে ৮৩ বছর বয়সে এসে পর্ন ছবিতে (Adult movie) অভিনয়ে হাতেখড়ি? তাও এক চার্চের প্রধান পাদ্রির কেরিয়ার ছেড়ে দিয়ে? শুনতে যতই অবিশ্বাস্য মনে হোক, এমনটাই ঘটেছে নর্থ ক্যারোলিনার নর্ম সেলফ নামের ওই ব্যক্তির জীবনে। দেখতে দেখতে ৫ বছর হয়েও গিয়েছে তিনি পর্ন ছবিতে অভিনয় করছেন। আর তারপরই তিনি জানিয়েছেন তাঁর অনুভবের কথা।

এক তথ্যচিত্রে নিজের মনের কথা বলতে গিয়ে তাঁর মন্তব্য, ”যৌনতাকে আধ্যাত্মিক জীবনের এক আনন্দময় অংশ হিসেবেই দেখা উচিত।” পাশাপাশি তাঁর দাবি, নতুন এই চাকরি ঈশ্বরের আরও কাছাকাছি আসার সুযোগ দেয়।

[আরও পড়ুন: শিক্ষাক্ষেত্রে শ্রেষ্ঠত্বের নজির, ফের বাংলার ঝুলিতে জাতীয় পুরস্কার ‘স্কচ অ্যাওয়ার্ড’]

এযাবৎ যত পর্ন ছবিতে অভিনয় করেছেন, তার জন্য একটি পয়সাও নেননি তিনি। এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় তিনি জানিয়েছেন, পর্ন তারকা হয়ে ওটার অভিজ্ঞতা সত্য়িই ‘আনন্দময়’। তাঁর কথায়, ”আমি আজকাল বুঝতে পারি, আমার শরীর সত্যিই একটি মন্দির যেখানে অন্তরঙ্গতা এবং পরমানন্দ পরস্পর মিশে যায়।” নর্ম সেলফ জানিয়েছেন, তাঁর বিবাহিত জীবন ৩০ বছরের। কিন্তু বিয়ের পরেই তিনি বুঝতে পেরেছিলেন তিনি সমকামী। জনসমক্ষে নিজের যৌনতার কথা বলতে তাঁর লাগল আরও ২০টি বছর।

কতদিন পর্যন্ত তিনি পর্ন ছবিতে অভিনয় করতে চান? এবিষয়ে নর্ম জানিয়েছেন, তিনি ততদিন তাঁর ‘কাজ’ চালিয়ে যাবেন যতদিন না সমাজ এই ধরনের ছবি সম্পর্কে নেগেটিভ দৃষ্টিভঙ্গি ত্যাগ করবে। ‘পর্ন’ শব্দটি আদৌ পছন্দ নয় নর্মের। তিনি জানিয়েছেন, ”প্রথাসিদ্ধ কোনও কিছুর বাইরে বেরোলেই তাকে পর্ন হিসেবে দেগে দেওয়া হয়।” সেই সঙ্গে পর্ন ছবিতে অভিনয় প্রসঙ্গে তাঁর দাবি, ”এটা যেন একটা পার্টি করার মতো। পর্ন ছবি করার পিছনে এটাও আমার অন্যতম কারণ।”

[আরও পড়ুন: রাজ্যপালের বদলে রাজ্যের সব বিশ্ববিদ্যালয়ের আচার্য হবেন মুখ্যমন্ত্রী, শুরু আইনি প্রক্রিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে