৫ মাঘ  ১৪২৫  রবিবার ২০ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘জিও পরিষেবায় এখন ভারতবাসী ডেটাগিরি করছে।’ আইপিএল ম্যাচের ফাঁকে জিওর বিজ্ঞাপনে দীপিকা পাড়ুকোনকে এ কথা বলতে শুনেছেন সকলেই। এ কথা যে একেবারেই মিথ্যে নয়, তা আরও একবার বুঝিয়ে দিল মুকেশ আম্বানির কোম্পানি।

আইপিএল উপলক্ষে কয়েক সপ্তাহ আগেই নতুন প্ল্যান এনেছে রিলায়েন্স সংস্থা। ২৫১ টাকার প্যাকে জিও গ্রাহকরা পাচ্ছেন নানা সুযোগ-সুবিধা। তবে এখানেই থেমে নেই কোম্পানি। টুর্নামেন্ট গড়ানোর সঙ্গে সঙ্গে ফের আকর্ষণীয় অফার ঘোষণা করা হল। যার পোশাকি নাম জিও ক্রিকেট টিজার প্যাক। যেখানে বিনামূল্যে অতিরিক্ত ৮ জিবি ৪জি ডেটা পেয়ে যাবেন গ্রাহকরা। মেয়াদ চারদিন। প্যাকটির মূল্য ১০০ টাকা হলেও আপনাকে এর জন্য কোনও অর্থ ব্যয় করতে হবে না। অর্থাৎ মোবাইলে জিও ক্রিকেট প্লে খেলা থেকে সিনেমা ডাউনলোড সবই করা যাবে নিশ্চিন্তে। আপনার মোবাইলে এই পরিষেবাটি চালু হয়েছে তো? যদি না বুঝতে পেরে থাকেন তাহলে জেনে নিন কীভাবে তা দেখে নেবেন।

[পার্টনার প্রতারণা করছেন? এই পাঁচটি প্রশ্নেই সামনে আসবে সত্যিটা]

আপনার মোবাইলে জিওর যে প্ল্যান অ্যাকটিভ থাকুক না কেন, জিও ক্রিকেট টিজার প্যাক পরিষেবাটি পাবেন সকল গ্রাহক। আসলে এভাবেই আরও নতুন গ্রাহক তৈরি এবং ক্রিকেট সিজন প্যাকের চাহিদা বাড়াতে চাইছে সংস্থা। ক্রিকেট সিজন প্যাকের মেয়াদ ৫১ দিন। এবং প্রতিদিন ২ জিবি করে মোট ১০২ জিবি ডেটা পাবেন ব্যবহারকারীরা। অর্থাৎ প্রতি জিবির জন্য আপনার খরচ আড়াই টাকার থেকেও কম। আর একদিনের ২ জিবি ডেটা শেষ হয়ে গেলে ৬৫ Kbps আনলিমিটেড ডেটা পাবেন তাঁরা। কীভাবে জানবেন আপনিও জিও ক্রিকেট টিজার প্যাকটি পেয়েছেন কিনা? খুব সহজ। জিও অ্যাপে মাই প্ল্যানস বিভাগে গিয়ে দেখে নিন আলাদা করে ৮ জিবি ডেটা পরিষেবা যুক্ত হয়েছে কি না। এটি আসলে একটি অ্যাড-অন প্যাক। আর সেই কারণে এই অতিরিক্ত প্যাকটি থেকে কল অথবা এসএমএসের সুবিধা পাওয়া যাবে না। শুধুমাত্র ইন্টারনেট ব্যবহারের ক্ষেত্রে এটি প্রযোজ্য।

jio

তবে শুধু বিনামূল্যে ইন্টারনেট পরিষেবাই নয়, আইপিএলের মরশুমে মোবাইলেই আইপিএল খেলা, ম্যাচ দেখা সবই করতে পারছেন গ্রাহকরা। সেই সঙ্গে একটি বিশেষ রিয়্যালিটি ওয়েব শো চালু হয়েছে। যেখানে চলতি আইপিএলের নানা মজাদার ও অজানা দৃশ্য তুলে ধরা হচ্ছে। ২৫১ টাকার জিও ক্রিকেট সিজন প্যাক ব্যবহারকারীরা এ সব আনন্দই উপভোগ করতে পারছেন।

[সপ্তাহান্তে আমের অন্য স্বাদে মাতুন, রইল টক-মিষ্টি তিন রেসিপি]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং