১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নতুন বছরে চিনা রাশিফল দেখে মিলিয়ে নিন আপনি ঠিক কোন ধরনের মানুষ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 17, 2018 2:50 pm|    Updated: July 14, 2018 5:01 pm

Revealed! What Chinese year of dog has in store for you

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চিনা মতে আরও একটি নতুন বছরের সূচনা হল। চিনা রাশিফল নির্ধারিত হয় জন্মের বছরটির উপর নির্ভর করে। এই মতে মোট ১২টি রাশি রয়েছে এবং একেকটি রাশি ১২ বছর অন্তর অন্তর চক্রাকারে ফিরে আসে। এ বছর যার জন্ম তার মুনসাইন-কুকুর। চিনা মতে ২০১৮ বছরটা কুকুরের। ঠিক যেমনটা ছিল ২০০৬, ১৯৯৪ ও ১৯৮২-তে। ১২টি পশু অনুযায়ী নির্ধারিত হয় বছর। চিনা মতে আগামী বছরটি হবে শুয়োরের। গতবছরটা যেমন ছিল মোরগের

নিচের তালিকা দেখে মিলিয়ে নিন আপনার কোন মুনসাইন। তবে মনে রাখবেন, ২০১৮-র ১৬ ফেব্রুয়ারির আগে যাঁদের জন্ম, তাঁদের মুনসাইন কিন্তু মোরগ হবে। প্রতি বছরই মোটামুটি ২১ জানুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারির মধ্যেই নতুন চিনা বছর শুরু হয়। সুতরাং সেই বুঝে নিজের মুনসাইন মেলান।

আগে দেখে নিন আপনার মুনসাইন, এরপর নিচের তালিকা দেখুন:
আগে দেখে নিন আপনার মুনসাইন, এরপর নিচের তালিকা দেখুন:

কুকুর: ২০১৮, ২০০৬, ১৯৯৪, ১৯৮২…। যাঁদের মুনসাইন ‘কুকুর’, তাঁদের পক্ষে নতুন বছর খুব একটা ভাল খবর বয়ে আনছে না। কারণ, চিনা জ্যোতিষশাস্ত্র অনুযায়ী এই বছরটা ‘আনলাকি’। তবে যাঁদের মুনসাইন কুকুর, তাঁদের চরিত্র বিশ্লেষণ করতে গিয়ে বিশারদরা বলছেন, ‘এরা খুবই বিশ্বাসী, বাস্তববাদী, আশাবাদী ও শান্ত হন। যে কোনও সমস্যা সমাধানে শান্তির পথ খুঁজে নেন এরা।’ সমাজে এরকম মানুষ অন্যরা পছন্দ করেন। এরা খুব প্রাণবন্ত হন। সেই সঙ্গে স্মার্টও।

ইঁদুর: ২০০৮, ১৯৯৬, ১৯৮৪, ১৯৭২…। যাঁদের মুনসাইন ইঁদুর তাঁরা বেশ চালাকচতুর হন। এরা অন্যকে সহজেই নিজের চার্মে মোহিত করতে পারেন। এই মুনসাইনের জাতকরা একটু শিল্পী গোছের হন। সমাজে এদের পরিচিত ভাল হয়। কেটি পেরি এই রাশির জাতক।

ষাঁড়: ২০০৯, ১৯৯৭, ১৯৮৫, ১৯৭৩…। যাঁদের মুনসাইন ষাঁড়, তাঁরা কিন্তু বেশ বিশ্বাসী, নির্ভরযোগ্য, শক্তিশালী ও একগুঁয়ে গোছের হন। ওয়েন রুনি, বারাক ওবামার মতো ব্যক্তিদের মুনসাইন এটি।

[বারবার কেন রহস্যজনকভাবে মৃত্যু হয় ভারতের বিশিষ্ট পরমাণু বিজ্ঞানীদের?]

বাঘ: ২০১০, ১৯৯৮, ১৯৮৬, ১৯৭৪…। এরা যথেষ্ট এনার্জেটিক, সাহসী, উচ্চাকাঙ্খী, নেতৃত্ব প্রদানে উপযুক্ত, আত্মবিশ্বাসী হন। লিওনার্দো ডি ক্যাপ্রিও, বিল মুরের মতো ব্যক্তিরা এই মুনসাইনের জাতক।

খরগোশ: ২০১১, ১৯৯৯, ১৯৮৭, ১৯৭৫, ১৯৬৩….। এই রাশির জাতকরা অন্যের কথা সযত্নে গোপন রাখতে পারে। এরা খুব বিনয়ী হন। এদের কথাবার্তা হয় মার্জিত। কিন্তু এরাই আবার বেশ কৌশলী হন। এরা প্রিয়জনদের যত্ন করেন। অ্যাঞ্জেলিনা জোলি, রবার্ট উইলিয়াম এই রাশির জাতক।

ড্রাগন: ২০১২, ২০০০, ১৯৮৮, ১৯৭৬, ১৯৬৪…। এদের ভাগ্য খুব ভাল। এরা পরিস্থিতি বুঝে নিজেকে মানিয়ে নেয়। তবে এরা একটু খ্যাপাটে গোছেরও হন। এই রাশির জাতকদের মন কিন্তু বেশ শৈল্পিক ও কল্পনাপ্রবণ। এদের চরিত্রের একটি দিক স্পিরিচুয়ালিটির দিকে সামান্য ঝুঁকে থাকে। বিবিসির শার্লক হোমস সিরিজের অভিনেতা বেনেডিক্ট কামবারব্যাচ এই রাশির জাতক।

[আত্মপ্রকাশ করল Redmi Note 5 ও Note 5 Pro, দাম-সহ জানুন পূর্ণাঙ্গ স্পেসিফিকেশন]

সাপ: ২০১৩, ২০১১, ১৯৮৯, ১৯৭৭, ১৯৬৫ , ১৯৫৩…। এই সব বছর যাঁদের জন্ম- তাঁরা একটু দার্শনিক হন। এদের সব কাজ বেশ গোছানো। এরা বুদ্ধিদীপ্ত হন। এরা একটু আবেগি হন বলে মনের কথা মেনে চলেন। এই রাশির জাতকরা পার্টনারের কাছ থেকে বড্ড অ্যাটেনশান চান। টেলর সুইফট এই রাশির জাতক।

ঘোড়া: ২০১৪, ২০০২, ১৯৯০, ১৯৭৮, ১৯৬৬….। যে কোনও পরিস্থিতির সঙ্গে এই রাশির জাতকরা মানিয়ে নিতে পারেন। এরা সাহসী ও বিশ্বাসযোগ্য হন। জীবনে খানিকটা অ্যাডভেঞ্চার না হলে এদের চলে না। এরা একইসঙ্গে বুদ্ধি ও সাহস- দুই-ই রাখেন। এমা ওয়াটসন এই রাশির জাতক।

ভেড়া: ২০১৫, ২০০৩, ১৯৯১, ১৯৭৯, ১৯৬৭…। এরা উষ্ণ মনের মানুষ। রুচিশীল, অভিজাত। এরা একটু সংবেদনশীল হন। শান্ত থাকাটা এদের কাছে জলভাত।

[ভাড়াবাড়িতে শিল্পাকে নিয়ে ফুর্তির আসরে ম্যানেজার, মিলল নাইটি-নিরোধ]

বাঁদর: ২০১৬, ২০০৪, ১৯৯২, ১৯৮০…। এরা যে কোনও মুহূর্তে অন্যকে হাসাতে পারেন। এরা চার্মিং হন। ভাগ্য এদের সহায়। প্রাণবন্ত ও বেশ স্মার্ট বলে এদের সবাই পছন্দ করেন। কিম কার্দাশিয়ান, হিউজ জ্যাকম্যান এই রাশির জাতক।

মোরগ: ২০১৭, ২০০৫, ১৯৯৩, ১৯৮১, ১৯৬৯…। এরা খুবই সৎ হন। এনার্জিতে ভরপুর ও আত্মবিশ্বাসী। নমনীয় চরিত্রের হলেও পরিস্থিতি বুঝে এরা নায়ক হয়ে উঠতে পারেন। বিয়ন্সে এই রাশির জাতক

শুয়োর: ২০১৯, ২০০৭, ১৯৯৫, ১৯৮৩…। এরা খুবই সৎ হন। সেই সঙ্গে নতুন কিছু একটা করার তাগিদ থাকে এঁদের। লক্ষ্যে অবিচল থাকেন। সেই সঙ্গে যথেষ্ট বিচক্ষণ হন। ডেভিড উইলিয়াম এই রাশির জাতক।

দেখে নিন এই ভিডিওতে:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement