৪ শ্রাবণ  ১৪২৬  শনিবার ২০ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভক্তদের জন্য ব্র্যান্ডেড স্মার্টফোন বাজারে এনেছিলেন বলিউড সুপারস্টার সলমন খান। এবার ক্রিকেটপ্রেমীদের সারপ্রাইজ দিতে চলেছেন মাস্টার ব্লাস্টার। আগামী বুধবার দেশের বাজারে আসতে চলেছে শচীন তেণ্ডুলকরের নিজস্ব ব্র্যান্ডের স্মার্টফোন। নাম srt.phone।

[এক নয়, এবছরই একগুচ্ছ ‘ধামাকা’ পরিষেবা আনছে Reliance Jio]

স্মার্ট্রন নামের কোম্পানিটি এই স্মার্টফোনটি তৈরি করেছে। মোটোরোলার সঙ্গে হাত মিলিয়ে যৌথ উদ্যোগে তৈরি হচ্ছে মডেল। যে সংস্থার এক্সক্লুসিভ মডেলটি উদ্বোধন করবেন স্বয়ং ক্রিকেট ঈশ্বর। এই প্রথম এমন কোনও ব্র্যান্ডেড আইটেমের সঙ্গে যুক্ত হলেন শচীন। কোম্পানির তরফে টুইট করে বলা হয়, “সারপ্রাইজের জন্য তৈরি? আমরা অত্যন্ত আনন্দিত। আর সেই আনন্দ আপনাদের সঙ্গেও ভাগ করে নিতে চাই। আগামী ৩ মে লঞ্চ হতে চলেছে srt.phone। আপনারা তৈরি তো?”

ভারতীয় মোবাইলের বাজারে এই কোম্পানি বেশ নতুন। এর আগে t.phone এবং t.book ল্যাপটপ-ট্যাবলেট প্রকাশ্যে এনেছিল স্মার্ট্রন। স্মার্টফোনটির দাম ছিল ২২,৯৯৯ টাকা। তারপরই বাজারে আসে t.book। যার মূল্য ধার্য হয়েছিল ৩৯,৯৯৯টাকা। t.phone-এর পর srt.phone হ্যান্ডসেটটিই হতে চলেছে এই সংস্থার তৈরি দ্বিতীয় স্মার্টফোন। গত বছরই কোম্পানির তরফে জানানো হয়েছিল, স্মার্টফোনে বিনিয়োগের পাশাপাশি তাঁদের সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডরও হতে চলেছেন শচীন। ফোনটির ফিচার সম্পর্কে এখনও পর্যন্ত বিস্তারিত কিছু জানানো হয়নি। তবে এর সঙ্গে ‘শচীন’ নামের আবেগ জড়িয়ে থাকায় এ দেশের বাজারে তার চাহিদা বেশ ভালই হবে বলে আশা মোবাইল প্রস্তুতকারক সংস্থার।

[এই আশ্চর্য তালা খোলার কায়দা জানলে আপনিও চমকে উঠবেন]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং