৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

Airtel গ্রাহকদের জন্য সুখবর, এবার এই তিনটি প্ল্যানে মিলবে ফ্রি ডেটা কুপন

Published by: Sulaya Singha |    Posted: August 30, 2020 3:35 pm|    Updated: August 30, 2020 3:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই গ্রাহকদের আশঙ্কার কথা শুনিয়েছিল ভারতী এয়ারটেল। চেয়ারম্যান ইঙ্গিত দিয়েছিলেন, আগামী ছ’মাসের মধ্যেই বাড়তে পারে রিচার্জের খরচ। ১ জিবি ডেটা পরিষেবার জন্য গ্রাহককে ১০০ টাকা গ্যাঁটের কড়ি খরচ করতে হতে পারে। তাঁর মন্তব্যে ইউজারদের কপালে চিন্তার ভাঁজ পড়েছিল। তবে এবার এয়ারটেলের (Airtel) নয়া ঘোষণা নিঃসন্দেহে স্বস্তিদায়ক। কারণ এবার টেলিকম সংস্থাটির তরফে জানানো হল, বাছাই করা ইউজাররা তিনটি প্ল্যানে রিচার্জ করলে পাবেন ফ্রি ডেটা কুপন!

২৮৯ টাকা, ৪৪৮ টাকা এবং ৫৯৯ টাকা। এয়ারটেল থ্র্যাঙ্কস অ্যাপ ব্যবহার করে এই তিনটি প্ল্যানে রিচার্জ করলেই ফ্রে কুপন পেয়ে যেতে পারেন গ্রাহকরা। খবর এমনটাই। ফ্রি ডেটা কুপন পেলেন কি না, পেলে কতটা পেলেন, তা এসএমএসের মাধ্যমে জানতে পারবেন। অর্থাৎ এবার ভিডিও কিংবা বড় ফাইল ডাউনলোড করা কিংবা অনলাইনে আরও বেশি সময় কাটানোর সুবিধা পাবেন। চলুন এবার জেনে নেওয়া যাক, যে তিনটি প্ল্যানে বিনামূল্যে ফ্রি ডেটা কুপন পাওয়ার সুযোগ থাকছে, তাতে আর কী কী পরিষেবা পাওয়া যায়।

[আরও পড়ুন: ভুয়ো JioMart ওয়েবসাইটের ফাঁদে পড়ে টাকা খোয়াচ্ছেন ক্রেতারা, সাবধান করল রিলায়েন্স]

২৮৯ টাকার প্রিপেড প্ল্যানে ইউজার প্রতিদিন দেড় জিবি করে ডেটা পান। সেই সঙ্গে আনলিমিটেড কল ও ১০০টি এসএমএস। মেয়াদ ২৮ দিন। এখানেই শেষ নয়, এতে এয়ারটেল XStream সার্ভিস, ফ্রি হেলোটিউন এবং Zee5 প্রিমিয়ামের সাবস্ক্রিপশনও পান গ্রাহকরা। এক্ষেত্রে ১ জিবি করে ডেটার ২টি কুপন মিলবে।

৪৪৮ টাকার প্ল্যানে রিচার্জ করলে গ্রাহক পান Disney+ HotStar-এর VIP সাবস্ক্রিপশন। পাশাপাশি রোজ ৩ জিবি করে ডেটা, আনলিমিটেড কল আর ১০০টা এসএমএস তো রয়েইছে। আছে এয়ারটেল XStream সার্ভিস ও ফ্রি হেলোটিউন। এই প্ল্যানেরও মেয়াদ ২৮ দিন। এই প্ল্যানের সঙ্গেও ১ জিবি করে ডেটার ২টি কুপন পাওয়া যাবে।

৫৯৯ টাকার প্ল্যানটিতেও ৪৪৮ টাকার প্ল্যানের মতোই সুবিধা মেলে। মেয়াদও ২৮ দিন। তবে এর সঙ্গে ১ জিবির করে ৪টি কুপন পাওয়া যাবে। যার মেয়াদ হবে ৫৬দিন।

[আরও পড়ুন: Railyatri অ্যাপ ইউজারদের ক্রেডিট-ডেবিট কার্ডের তথ্য ফাঁস! মাথায় হাত ৭ লক্ষ গ্রাহকের]

তবে শোনা যাচ্ছে, এই প্ল্যানগুলি ছাড়াও ২৪৯, ২৭৯, ২৮৯, ২৯৮, ৩৪৯, ৩৯৮, ৩৯৯, ৪৪৯, ৫৫৮, ৫৯৮ ও ৬৯৮ টাকার প্ল্যানে রিচার্জ করলেও বাছাই করা গ্রাহকরা ফ্রি ডেটা কুপন ব্যবহারের সুবিধা ভোগ করতে পারবেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement