১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফোনে এই অ্যাপটি থাকলেই এবার কথা বলতে পারবেন Amitabh Bachchan-এর সঙ্গে! খরচ মাত্র ১৪৯ টাকা

Published by: Tiyasha Sarkar |    Posted: August 19, 2021 5:13 pm|    Updated: August 19, 2021 6:50 pm

Amazon Alexa Gets Amitabh Bachchan’s Voice in India | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আট থেকে আশি অধিকাংশই একটিবারের জন্য হলেও অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে দেখা করার স্বপ্ন দেখেন। কিন্তু শাহেনশার দেখা পাওয়া যে সোজা নয় তা সকলেই জানেন। তবে এখন দেখা করতে না পারলেও যে কোনও সময় কথা বলতে পারবেন বর্ষীয়ান ওই তারকার সঙ্গে! নিশ্চয়ই ভাবছেন ব্যাপারটা কী?

অ্যামাজনের (Amazon) তরফে জানানো হয়েছে, এবার অ্যালেক্সায় শোনা যাবে অমিতাভ বচ্চনের কন্ঠস্বর। এরজন্য অ্যালেক্সা পরিচালিত যন্ত্রে বলতে হবে “অ্যালেক্সা, সে হ্যালো টু মিস্টার অমিতাভ বচ্চন।” তবে তার জন্য আপনাকে খরচ করতে হলে বছরে ১৪৯ টাকা। তার বিনিময়ে আপনি অমিতাভ বচ্চনের কন্ঠে শুনতে পারবেন তাঁর জীবনের গল্প, তাঁর বাবার বেশ কিছু কবিতা। আরও অনেক কিছু। শুধু তাই নয়, এবার স্বপ্নের নায়ককে গান শোনানোর আবেদনও করতে পারবেন আপনি। এছাড়া অ্যালার্ম ও ওয়েদার আপডেটও পাবেন অমিতাভের কন্ঠেই। এখানেই শেষ নয়, অ্যালেক্সার মাধ্যমে অমিতাভ বচ্চনের থেকে জন্মদিনে শুভেচ্ছাবার্তাও পেতে পারেন আপনি। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ফোনে অ্যামাজন অ্যাপটি থাকলেও এই ফিচারটি ব্যবহারের সুযোগ পাবেন। 

[আরও পড়ুন: Tech News: রাখিতে কী উপহার দেবেন বুঝতে পারছেন না? রইল দারুণ ৫ আইডিয়া]

এবিষয়ে বর্ষীয়ান অভিনেতা জানিয়েছে, অ্যামাজনের সঙ্গে এভাবে কাজ করার সুযোগ পেয়ে তিনি অত্যন্ত খুশি। এটা তার কাছে নতুন এক অভিজ্ঞতা। অমিতাভ বচ্চন জানিয়েছেন, অ্যালেক্সার মাধ্যমে অনুরাগীরা তার সঙ্গে কথা বলতে পারবেন বলে উচ্ছ্বসিত তিনি। অপেক্ষায় অনুরাগীরাও। তবে শুধুমাত্র এদেশের বাসিন্দারাই এই সুবিধা পাবেন।

 

 

[আরও পড়ুন: হস্তশিল্পের বাজার টানতে নয়া উদ্যোগ, Amazon-Flipkart-এর সঙ্গে গাঁটছড়া বাঁধছে পঞ্চায়েত দপ্তর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে