১১ আষাঢ়  ১৪২৬  বুধবার ২৬ জুন ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

১১ আষাঢ়  ১৪২৬  বুধবার ২৬ জুন ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোবাইল কেনার প্ল্যান আছে? তাহলে দুটো দিন দাঁড়িয়ে যান। তারপর বাড়ি বসেই অর্ডার দিয়ে দিন নিজের পছন্দের স্মার্টফোনটি। কারণ আমাজন-এ শুরু হচ্ছে দুর্দান্ত সেল। সস্তায় কিনে ফেলতে পারেন প্রিয় স্মার্টফোনটি।

আগামী ১০ জুন সোমবার থেকে শুরু হচ্ছে আমাজন সেল। চলবে ১৩ জুন পর্যন্ত। এই ফ্যাব ফোন ফেস্টে নো-কস্ট ইএমআই থেকে এক্সচেঞ্জ অফার, সবই পেয়ে যাবেন ক্রেতারা। কোন কোন স্মার্টফোন মিলবে অফার? সংস্থার তরফে জানানো হয়েছে, OnePlus 6T, iPhone X, Huawei P30 Pro এবং Galaxy M30-এ মিলবে আকর্ষণীয় ছাড়। এছাড়াও Samsung Galaxy M20, Honor 9N, Redmi 7-সহ বেশ কিছু স্মার্টফোনও মিলবে অনেক সস্তায়।

[আরও পড়ুন: সন্ত্রাস রুখতে কয়েক হাজার ভিডিও ব্লক করতে চলেছে ইউটিউব]

৮ জিবি ব়্যাম এবং ১২৮জিবি স্টোরেজ বিশিষ্ট OnePlus 6T মডেলটি পাওয়া যাবে ২৭,৯৯৯ টাকায়। বর্তমান বাজারে যার মূল্য ৩২,৯৯০ টাকা। ১৪ হাজার ৯৯০ টাকায় বিক্রি হবে Samsung Galaxy M30। এর সঙ্গে ক্রেতারা পাবেন নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারও। দাম কমে যাচ্ছে iPhone X-এরও। আকর্ষণীয় ছাড় মিলবে Samsung Galaxy M20 মডেলেরও। Honor 9N, Vivo Y91i, Redmi 6A, Mi A2 4GB, Redmi 7 এবং Oppo A5-এও মিলবে এক্সচেঞ্জ অফার।

এখানেই শেষ নয়, স্মার্টফোনের তালিকায় রয়েছে আরও একগুচ্ছ ফোন। অর্থাত পছন্দের ফোনটি বেছে নেওয়ার প্রচুর অপশন পাবেন ক্রেতারা। ধরুন, আপনার ভিভোর ফোনের প্রতি দুর্বলতা থাকলে এই ব্র্যান্ডেরই বেশ কিছু ফোনে পেয়ে যাবেন অফার। এর পাশাপাশি বাজারের তুলনায় কম মূল্যে পাওয়া যাবে Galaxy Note 9, the Vivo Nex, Huawei P30 Pro এবং Oppo R17। তবে ঠিক কত টাকার ছাড় মিলবে বা কোন মডেলের দাম কত টাকা কমছে, তা এখনও জানানো হয়নি। Nokia 8.1, Honor View 20, Vivo V15 Pro এবং Oppo F11 Pro হ্যান্ডসেট কিনে নিতে পারবেন নো-কস্ট ইএমআই ও এক্সচেঞ্জ অফারে। এছাড়া হেডফোন, কভার, স্ক্রিন প্রটেক্টরও মিলবে আকর্ষণীয় মূল্যে।

[আরও পড়ুন: এবার বিশ্বকাপের ম্যাচ বিনামূল্যে লাইভ দেখুন Jio টিভিতে]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং