×

৭ চৈত্র  ১৪২৫  শনিবার ২৩ মার্চ ২০১৯   |   শুভ দোলযাত্রা।

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাধীনতা দিবস উপলক্ষে ফের জিও, ভোডাফোনের মতো টেলিকম সংস্থাকে টক্কর দিতে আসরে নামল বিএসএনএল। এবার স্বল্প খরচে আরও আকর্ষণীয় অফার ঘোষণা করল এই টেলিকম কোম্পানি।

এয়ারটেল, জিও, আইডিয়া, ভোডাফোনের মতো কোম্পানিগুলি ছোট রিচার্জ প্যাক এনে গ্রাহকদের আকৃষ্ট করে থাকে। এই দিক থেকে এতদিন খানিকটা পিছিয়েই ছিল বিএসএনএল। তবে বড় রিচার্জের ক্ষেত্রে ভাল অফার দিত তারা। কিন্তু এবার অন্যদের সঙ্গে পাল্লা দিতে আসন্ন স্বাধীনতা দিবস উপলক্ষে দুটি ‘ছোটা প্যাক’ বাজারে আনল বিএসএনএল। ৯ টাকা এবং ২৯ টাকার। যে প্যাকে থাকছে আনলিমিটেড ইন্টারনেট ডেটা এবং ভয়েস কলের অফার। কী কী থাকছে ‘ফ্রিডম অফারে’? ২৯ টাকার প্লানটি রিচার্জ করলে গ্রাহক পাবেন প্রতিদিন ৮০ কেবিপিএস স্পিডে ২ জিবি ডেটা। যে কোনও নেটওয়ার্কে আনলিমিটের ভয়েস কল এবং দিনপিছু ১০০টি এসএমএস করা যাবে। মেয়াদ ৭ দিনের। অন্যদিকে ৯ টাকার রিচার্জেও থাকছে একই অফার। তবে এর মেয়াদ একদিনের। তবে আনলিমিডেট ভয়েস কল অফারটি দিল্লি ও মুম্বইয়ের গ্রাহকরা পাবেন না। বাকি সব এলাকার গ্রাহকদেরই এই পরিষেবা দেবে বিএসএনএল।

[নিরাপত্তার প্রয়োজনে কীভাবে ব্লক করা যাবে ফেসবুক বা হোয়াটস্যাপ? পরামর্শ চাইছে কেন্দ্র]

এয়ারটেলের ৯ টাকা, আইডিয়ার ৪৪ টাকা এবং জিওর ৫২ টাকার প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকতেই এমন দুর্দান্ত অফার নিয়ে হাজির বিএসএনএল। আজ, শুক্রবার থেকেই শুরু এই পরিষেবা। স্বাধীনতা দিবস উপলক্ষে ২৫ আগস্ট পর্যন্ত অফারটি পাবেন গ্রাহকরা। ২৫ তারিখের পর ২৯ টাকার প্ল্যানটিতে মেয়াদ শেষ হওয়া পর্যন্ত দিনে ১ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়া বিএসএনএল-এর ১৪, ১৯ এবং ৪০ টাকার প্ল্যানেও মিলবে আরও বেশি ডেটা। ১৪ টাকার প্ল্যানে ১১০ এমপির পরিবর্তে দিনপিছু এক জিবি ডেটা মিলবে। ৪০ টাকার প্ল্যানেও মিলবে একই অফার। 

[‘মোমো চ্যালেঞ্জ’-এর আতঙ্কে ভুগছে গোটা বিশ্ব, কী বলছেন সাইবার বিশেষজ্ঞরা?]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং