৭ মাঘ  ১৪২৬  মঙ্গলবার ২১ জানুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৭ মাঘ  ১৪২৬  মঙ্গলবার ২১ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিচার ফোনের বাজার ধরতে মাথা ঘুরিয়ে দেওয়ার মতো অফার দিয়েছে রিলায়েন্স জিও। মাত্র ১৫০০ টাকায় ফোর জি ফোন আনছে তারা। সেটাও আবার ফেরত মিলবে ৩৬ মাস পর। মুকেশ আম্বানির সংস্থাকে অবশ্য ফাঁকা মাঠে গোল দিতে নারাজ আর এক ভারতীয় সংস্থা ডিটেল। তারা এবার মাত্র ২৯৯ টাকায় ফিচার ফোন এনেছে। সিঙ্গল সিমের সাদা-কালো ফোনটি সংস্থার ওয়েবসাইট থেকেই বুক করা যাবে।

[স্তনের সৌন্দর্যে ক্রমশ আগ্রহ হারাচ্ছেন পুরুষরা!]

২৪ আগস্ট থেকে শুরু হচ্ছে জিওর ফিচার ফোনের বুকিং। দেশের প্রায় ৫০ কোটি ফিচার ফোন গ্রাহককে ধরাই জিওর টার্গেট। এই বিশাল বাজারে ভাগ বসাতে, বলা ভাল রিলায়েন্সকে টক্কর দিতে নেমে পড়েছে ডিটেল। জিওর মোবাইলের জন্য যেখানে ১৫০০ টাকা দিতে হচ্ছে, সেখানে মাত্র ২৯৯ টাকাতেই এই ফোন মিলবে। নতুন ফোনের মডেলের নাম ডিটেল ডি-১। যা ইতিমধ্যে বিক্রিও শুরু হয়েছে। জিওর মতো বুকিংয়ের হ্যাপা নেই। সংস্থার ওয়েবসাইটে গিয়ে কয়েকটি নির্দেশ ধরে এগোলে অনলাইনেই হয়ে যাবে বুকিং। শুধু দেখতে হবে ক্যাশ অন ডেলিভারি আপনার এলাকার মধ্যে থাকছে কিনা। নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে পেমেন্টের সুযোগ থাকছে। কী কী রয়েছে এই সস্তার মোবাইলে।

১.৪৪ ইঞ্চি ডিসপ্লে

৬৫০ এমএএইচ ব্যাটারি

সিঙ্গল সিম

টর্চ লাইট

ফোনবুক

এফএম রেডিও

স্পিকার

ভাইব্রেশন মোড

টু-জি নেটওয়ার্ক

299-FEATURE-PHONE1

সংস্থার দাবি এই ফোনের ব্যাটারি বেশ ভাল। ১৫ দিন পর্যন্ত চার্জ থাকতে পারে। ডিটেলের ধারণা এত কম দামই তাদের ইউএসপি। জিওর ফোর-জি ফোনের জন্য টাকা ফেরত দেওয়ার কথা বলা হলেও, প্রাথমিকভাবে ১৫০০ টাকা দিতে হবে গ্রাহকদের। ২৪ আগস্ট থেকে বুকিং। এই পরিস্থিতিতে ডিটেলের ২৯৯ টাকার মোবাইল কিন্তু বাজার জমিয়ে দিতে পারে।

[জানেন, বাড়িতে থাকা এই জিনিসগুলোরও মেয়াদ শেষ হয়?]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং