১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ফেলো কড়ি মাখো তেল! Twitter-এ ব্লু টিক পেতে মাসে খরচ ৬৬১ টাকা, ঘোষণা মাস্কের

Published by: Paramita Paul |    Posted: November 2, 2022 2:44 pm|    Updated: November 2, 2022 7:03 pm

Elon Musk announces Twitter blue tick at $8 per month | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেলো কড়ি মাখো তেল! এবার টাকা দিলেই মিলবে ভেরিফায়েড টুইটার অ্য়াকাউন্ট বা ব্লু টিক (Blue Tick)। মাসে গুনতে হবে ৮ ডলার। ভারতীয় মুদ্রায় যার অর্থ ৬৬১ টাকা। ১ নভেম্বর টুইট করে জানালেন টুইটার কর্তা এলন মাস্ক।

দায়িত্ব নেওয়ার পর থেকেই টুইটারের (Twitter) খোলনলচে বদল শুরু হয়েছে। দায়িত্ব নিয়েই জানিয়েছিল, ব্লু টিক বা ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট পাওয়ার পদ্ধতি বদলাতে চলেছে। টাকা দিলেই মিলবে ব্লু টিক। টাকার বিনিময়ে ভেরিফায়েড অ্যাকাউন্ট নিলে মিলবে অনেক সুবিধাও। একদিকে বেশি দৈর্ঘ্যের অডিও ও ভিডিও। সাধারণত টুইটারে যা বিজ্ঞাপন দেখা যায়, তার চেয়ে অনেক কম বিজ্ঞাপন দেখতে পাবেন ব্লু টিক অধিকারীরা।

[আরও পড়ুন: বিএড, ডিএলএডে অফলাইন ভরতির টাকা পেতেন মানিক! বিস্ফোরক তাপস মণ্ডল]

এ প্রসঙ্গে এলন মাস্ক (Elon Musk) টুইটারে লেখেন, বর্তমানে টুইটারের ব্লু টিক পাওয়ার জন্য যে প্রক্রিয়া রয়েছে তা মোটেও ভাল নয়। এবার ক্ষমতা সবার জন্য। মাসে ৮ ডলারের বিনিময়ে মিলবে ভেরিফায়েড অ্যাকাউন্ট।

 

এদিকে টুইটারে খোলনলচে বদলানো জন্য সময় বেঁধে দিয়েছেন এলন মাস্ক। আর সেই ডেডলাইনের মধ্যে কাজ শেষ করার জন্য অমানুষিক পরিশ্রম করতে হচ্ছে ইঞ্জিনিয়ারদের। সূত্রের খবর, টানা ৭ দিন ১২ ঘণ্টা কাজ করতে হবে তাঁদের। এর বিনিময়ে কোনও ছুটি বা অতিরিক্ত বেতন পাবেন না। তারপরেও স্রেফ চাকরি হারানোর আশঙ্কায় অমানুষিক পরিশ্রম করছেন তাঁরা।

[আরও পড়ুন: ক্রিপ্টোকারেন্সি নয়, নগদেই লেনদেন আমির খানের, অঙ্ক ছাড়াতে পারে ৭ হাজার কোটি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে