×

৫ ফাল্গুন  ১৪২৫  সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

৫ ফাল্গুন  ১৪২৫  সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর মরশুমে ফের ধামাকা। ক্রেতাদের জন্য লোভনীয় সব অফার নিয়ে হাজির হচ্ছে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট। আগামী ১০ অক্টোবর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত প্রায় সব পণ্যের উপরই ক্রেতারা পাবেন মোটা অঙ্কের ছাড়। তবে যাঁরা স্মার্টফোন কেনা কথা বলছেন, তাঁরা কিন্তু অবশ্যই ঢুঁ মারুন এই অনলাইন শপিং সাইটে।

[হোয়াটসঅ্যাপে গ্রুপ লেফট করেছেন? তাহলে মহাবিপদ!]

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলের প্রথমদিন মোবাইল কিনলে কিন্তু লাভ হবে না। কারণ ডিসকাউন্ট শুরু হবে দ্বিতীয় দিন থেকে। শাওমি, স্যামসাং, মটোরোলা, আসুস, ভিভো-সহ একগুচ্ছ ব্র্যান্ডের ফোনেই মিলবে ছাড়। যদিও ক্রেতাদের আগ্রহ বাড়াতে এখনও নতুন দামের তালিকা প্রকাশ করেনি ফ্লিপকার্ট। তবে এমনভাবে প্রচার চালানো হচ্ছে যাতে তাঁদের কৌতূহল দ্বিগুণ হয়ে যায়। এই যেমন Moto Z2 Force মডেলটির বাজার মূল্য ৩৪,৯৯৯ টাকা। বিগ বিলিয়ন সেলে যা মিলবে প্রায় ১৫ হাজার টাকা ডিসকাউন্টে। কারণ প্রচারে বলা হয়েছে স্মার্টফোনটির দাম ১৯,৯৯৯ টাকা। একইভাবে Lenovo K8 Plus-এর দাম ৯৯৯৯ টাকা। যার উপর থাকবে অন্তত এক হাজার টাকা ছাড়। ফ্লিপকার্টের অ্যাপটি মোবাইলে থাকলে আবার অনার ব্র্যান্ডের হ্যান্ডসেটগুলির দামের তালিকা এখনই দেখে নিতে পারেন। Honor 7A, Honor 9N, Honor 7S, Honor 10, Honor 9i-এর মূল্য যাচাই করে নিন।

[উৎসবের মরশুমে বাজারে আসছে পাঁচটি আকর্ষণীয় স্মার্টফোন]

এর পাশাপাশি সংস্থাটি জানায়, অত্যন্ত আকর্ষণীয় দামে বিক্রি করা হবে জনপ্রিয় হ্যান্ডসেট শাওমি Redmi Note 5 Pro। যার বর্তমান বাজার মূল্য ১৪,৯৯৯ টাকা। একই সঙ্গে Galaxy S8 মডেলেও মিলবে লোভনীয় ছাড়। এখানেই শেষ নয়, বেশ কিছু স্মার্টফোন যে সবচেয়ে সস্তায় পাওয়া যাবে এই সাইটেও সে বিষয়েও আশ্বস্ত করা হয়েছে। যার মধ্যে উল্লেখযোগ্য হল, Samsung On6, Vivo V9, Google 2 XL-এর মতো জনপ্রিয় সেটগুলি। এছাড়া থাকছে এক্সচেঞ্জ অফারও। বাকিটার জন্য বিগ বিলিয়ন সেল পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং