২৬ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

প্রকাশ্যে এল ফ্লিপকার্ট সংস্থার প্রথম স্মার্টফোন Capture+

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 10, 2017 2:13 pm|    Updated: September 25, 2019 1:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অপেক্ষার অবসান। শুক্রবার আত্মপ্রকাশ ঘটাল ফ্লিপকার্টের প্রথম স্মার্টফোন। বিলিয়ন ব্র্যান্ডের স্মার্টফোন Capture+ আগামী ১৫ নভেম্বর থেকে ভারতের বাজারে আসবে। তার আগে জেনে নেওয়া যাক স্মার্টফোনে কী কী ফিচার রয়েছে।

চলতি বছরের জুলাই মাসেই নয়া স্মার্টফোন বাজারে আনার কথা জানিয়েছিল অনলাইন বিপণন সংস্থাটি। ভারতীয়দের স্মার্টফোন ব্যবহারের প্রয়োজনের কথা মাথায় রেখেই মডেলটি তৈরি করা হয়েছে বলে জানানো হয়েছে। বিলিয়ন Capture+ সেটটিতে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা এবং আনলিমিটেড ক্লাউড স্টোরেজ। সেই সঙ্গে দ্রুত চার্জিংও সাপোর্ট করবে এই হ্যান্ডসেটটি। ভারতের বাজারে ভিন্ন দামের দুটি Capture+ হ্যান্ডসেট পাবেন ক্রেতারা। একটি ৩ জিবি ব়্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল মেমোরি যুক্ত। আর ৪ জিবি ব়্যাম যুক্ত মডেলটির স্টোরেজ ক্ষমতা ৬৪ জিবি। কালো এবং সোনালি রঙের মধ্যে যে কোনওটি বেছে নেওয়ার সুযোগ পাবেন ক্রেতারা।

[Jio-কে পিছনে ফেলতে এবার এক বছরের আকর্ষণীয় অফার আনল এয়ারটেল]

  • ৫.৫ ইঞ্চি সম্পূর্ণ HD ডিসপ্লের অ্যান্ড্রয়েড ৭.১.২ নোগাট ভার্সানের মডেলটি মেটালিক বডির।
  • দু’টি মডেলেই ১২৮ জিবি পর্যন্ত মাইক্রো এসডি কার্ড ব্যবহার করা যাবে।
  • রিয়ার ক্যামেরায় দু’টি ১৩ মেগাপিক্সল সেন্সর ও ফ্ল্যাশ মডিউল রয়েছে।
  • ৩৫০০ mAh ব্যাটারি-যুক্ত ফোনটি একবার চার্জ করলেই চলবে টানা দু’দিন। তাছাড়া মাত্র ১৫ মিনিট চার্জ করলেই ফোনটি ৭ ঘণ্টা ব্যবহার করা যাবে।

তবে ফিচারের প্রকারভেদে দু’টি ফোনের দামও আলাদা। ৩ জিবি ব়্যামের ফোনটি কিনতে আপনাকে খরচ করতে হবে ১০,৯৯৯ টাকা। আর ৪ জিবি ব়্যাম বিশিষ্ট মডেলটি পেয়ে যাবেন ১২,৯৯৯ টাকায়। এখানেই শেষ নয়। ক্রেতাদের জন্য থাকছে নো কস্ট ইএমআই-এর ব্যবস্থা। সেই সঙ্গে ক্রেডিট অথবা ডেবিট কার্ড দিয়ে স্মার্টফোনটি কিনলে মিলবে বিশেষ ছাড়।

[ফের ধামাকা অফার আনল Jio, ‘ফ্রি’ হয়ে গেল ৩৯৯ টাকার রিচার্জ!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement