২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্লিপকার্টে শুরু হয়েছে মোবাইল বোনানজা সেল। ২৩ তারিখ পর্যন্ত চলা পাঁচদিনের এই সেলে মোবাইল কিনলে মিলবে অনেক ছাড়। কোন সুদ ছাড়া ইএমআইয়ের মাধ্যমে টাকা মেটানোর সুবিধার পাশাপাশি থাকছে এক্সচেঞ্জের অফারও। আবার কেউ যদি অ্যাক্সিস ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোন কেনেন তাহলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন তিনি। আসুন দেখে নেওয়া যাক পাঁচদিনের এই বোনানজা সেলে কোন ফোন কিনলে কত ছাড় পেতে পারেন আপনি।

ভিভো ভি ৯ প্রো

৪ জিবি র‌্যাম+৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকা এই ফোনটির মূল্য ১৭,৯৯০ টাকা হলেও ফ্লিপকার্টের বোনানজা সেলে এটা আপনি পেতে পারেন ১৩,৯৯০ টাকায়। ৬.৩ ইঞ্চির সম্পূর্ণ এইচডি ডিসপ্লে-এর ফোনটিতে ব্যাটারি রয়েছে ৩২৬০ এমএএইচ। আর ডুয়েল ক্যামেরার এই ফোনের সামনের ক্যামেরাটি ১৬ মেগা পিক্সেলের।

[চালু হল সিঙ্গল এমার্জেন্সি হেল্পলাইন নম্বর ১১২]

রিয়েলমি ২ প্রো

৪ জিবি র‌্যাম+৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকা এই ফোনটির দাম ১৪,৯৯০ টাকা হলেও এটা পাবেন ১২,৯৯০ টাকায়। আর ৬ জিবি র‌্যাম+৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকা ফোনটি ১৬,৯৯০ টাকার বদলে মিলবে ১৪,৯৯০ টাকায়। তবে আপনি যদি আপনার পুরনো স্মার্টফোনের সঙ্গে এক্সচেঞ্জ করেন তাহলে সর্বোচ্চ ১৩,৭৫০ টাকা পর্যন্ত ছাড়ও পেতে পারেন।

রেডমি নোট ৬ প্রো

৪ জিবি র‌্যাম+৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকা এই ফোনটি ১৫,৯৯৯ টাকার হলেও ফ্লিপকার্ট বোনানজা সেলে মিলবে ১২,৯৯৯ টাকায়। আর বেশি র‌্যামের দরকার হলে ১৪,৯৯৯ টাকায় কিনতে পারেন ১৭,৯৯৯ টাকা মূল্যের ৬ জিবি র‌্যাম+৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকা ফোনটি। এক্ষেত্রে এক্সচেঞ্জ অফারের পাশাপাশি সুদ ছাড়া ইএমআইয়ের সুবিধাও নিতে পারেন আপনি।

আই ফোন এক্সআর

এই ফোনটির দাম ৭৬,৯০০ টাকা হলেও ফ্লিপকার্টে কিনতে গেলে দিতে হবে ৬৭,৯৯৯ টাকা। এই ফোনটির ক্ষেত্রে এক্সচেঞ্জ অফারের পাশাপাশি থাকছে এক্সিস কার্ড ব্যবহার করে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় নেওয়ার সুবিধা।

এছাড়া জেনফোন ম্যাক্স প্রো এম ২-এর দাম শুরু হচ্ছে ১১,৯৯৯ টাকা, অনার ৯ এন – এর দাম ৮,৪৯৯ টাকা, স্যামসাং গ্যালাক্সি এস ৮-এর দাম ৩০, ৯৯০ টাকা, নোকিয়া ৫.১ প্লাসের দাম ১৩,৯৯৯ টাকা, জেনফোন লাইট এল ১- এর দাম ৪,৯৯৯ থেকে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং