BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৭  শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

সুখবর! এই তারিখ পর্যন্ত Zee5 Premium-এর বার্ষিক সাবস্ক্রিপশনে মিলবে ৫০% ছাড়

Published by: Sulaya Singha |    Posted: February 16, 2021 8:30 pm|    Updated: February 16, 2021 8:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে কেটে গেল তিনটে বছর। ডিজিটাল যুগে এর মধ্যেই দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে Zee5 Premium। নতুন নতুন সিনেমা থেকে নানা ওয়েব সিরিজ দিয়ে দর্শকদের মন জয় করতে সফল এই প্ল্যাটফর্ম। করোনা আবহে সিনেমা হল বন্ধ থাকায় OTT প্ল্যাটফর্মে মুক্তিও পেয়েছে একাধিক ছবি। আর তিন বছরের এই সাফল্যকে অভিনব কায়দায় সেলিব্রেট করছে Zee5। যা আরও বেশি করে ইউজারদের মুখে হাসি ফোটাবে।

কী অফার ঘোষণা করল জি? সংস্থার তরফে জানানো হয়েছে, এখন Zee5 Premium-এর বার্ষিক সাবস্ক্রিপশন প্ল্যান নিতে চাইলে মিলবে পুরো ৫০ শতাংশ ছাড়। অর্থাৎ অর্ধেক মূল্যেই দর্শকরা উপভোগ করতে পারবেন ওয়েব সিরিজ, সিনেমা-সহ সমস্ত প্রোগ্রাম। সাধারণত বার্ষিক সাবস্ক্রিপশনের জন্য ৯৯৯ টাকা খরচ করতে হয় ইউজারদের। এবার ৪৯৯ টাকাতেই পেয়ে যাবেন এক বছরের সাবস্ক্রিপশন। তবে হ্যাঁ, দেরি করলেই কিন্তু অফারটি মিস হয়ে যাবে। ১৩ তারিখ থেকে শুরু হওয়ার অফারটির মেয়াদ ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। অর্থাৎ চলতি মাসেই সাবস্ক্রিপশন নিয়ে ফেলুন।

[আরও পড়ুন: ‘হতে পারে আপনারা কোটি টাকার সংস্থা, কিন্তু…’, হোয়াটসঅ্যাপকে ভর্ৎসনা সুপ্রিম কোর্টের]

তবে যদি একমাস অথবা তিনমাসের সাবস্ক্রিপশন নিতে চান, সেক্ষেত্রে কোনো অফার নেই। এই দু’টি সাবস্ক্রিপশনে খরচ যথাক্রমে ৯৯ ও ২৯৯ টাকা। নতুন ইউজাররা জেনে নিন, বার্ষিক সাবস্ক্রিপশন নিলে ৪৯৯ টাকায় কী কী শো উপভোগ করতে পারবেন।

নতুন নতুন সিনেমা ও ওয়েব সিরিজ ছাড়াও ALT বালাজির শো, জিন্দেগি টিভির শো, লাইভ টিভি-সহ নানা প্রোগ্রাম দেখতে পাবেন। Zee5 Premium-এর মেম্বাররা একটি সাবস্ক্রিপশন থেকে পাঁচটি ডিভাইসে অনুষ্ঠান উপভোগ করতে পারবেন। তাহলে আর দেরি কেন? এখনও সাবস্ক্রিপশন না নিয়ে থাকলে একেবারে বার্ষিক প্ল্যানের পথেই হাঁটুন। কারণ রোজ রোজ এমন আকর্ষণীয় ছাড় কিন্তু পাবেন না।

[আরও পড়ুন: হোয়াটসঅ্যাপের সমস্ত চ্যাট টেলিগ্রামে নিয়ে যেতে চান? জেনে নিন পদ্ধতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement