BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের দুর্দান্ত অফার দিচ্ছে Jio, এক বছরের জন্য বিনামূল্যে পাবেন Disney+ Hotstar সাবস্ক্রিপশন

Published by: Sulaya Singha |    Posted: September 1, 2021 2:27 pm|    Updated: September 1, 2021 2:27 pm

Jio Launches New Prepaid Plans, here's the benefits | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর আগে ফের ধামাকা। আবারও গ্রাহকদের মুখে হাসি ফোটাতে আকর্ষণীয় অফার নিয়ে হাজির মুকেশ আম্বানির (Mukesh Ambani) সংস্থা। চার-চারটি নতুন প্ল্যান ঘোষণা করল রিলায়েন্স জিও। তবে বলা ভাল, পুরনো প্ল্যানগুলিকে আপডেট করে নতুন ধাঁচে পরিবেশন করা হল। আর সেই প্ল্যান দিয়ে রিচার্জ করলেই এক বছরের জন্য Disney+ Hotstar বিনামূল্যে দেখার সুযোগ পাবেন গ্রাহকরা।

মঙ্গলবারই নতুন প্ল্যানগুলির কথা ঘোষণা করা হয়েছে। ৪৯৯ টাকা থেকে শুরু হয়ে ২৫৯৯ টাকা পর্যন্ত রিচার্জ করতে পারবেন জিও ইউজাররা। যাতে থাকছে হাইস্পিড ইন্টারনেট ডেটা পরিষেবা, ভয়েস কল এবং ফ্রি এসএমএস পরিষেবাও। সেই সঙ্গে মনোরঞ্জনের জন্য বিনামূল্যে Disney+ Hotstar সাবস্ক্রিপশন তো থাকতেই। পাশাপাশি ৫৬ দিনের মেয়াদ-যুক্ত ৫৪৯ টাকার ডেটা অ্যাড-অন প্যাকও আনল জিও। এক্ষেত্রেও ডিজিটাল প্ল্যাটফর্মটির সাবস্ক্রিপশন থাকবে। আর গ্রাহক প্রতিদিন দেড় জিবি হাই স্পিড ডেটা ব্যবহারের সুযোগ পাবেন।

[আরও পড়ুন: Tech News: এবার নেটওয়ার্ক না থাকলেও করা যাবে ভয়েস কল, বাজারে আসছে নয়া স্মার্টফোন]

এবার জেনে নেওয়া যাক কোন প্ল্যানটিতে কী কী সুবিধা পাবেন গ্রাহকরা।
৪৯৯ টাকা: এই প্ল্যানে প্রতিদিন মিলবে তিন জিবি ডেটা। সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং এসএমএস পরিষেবা। এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন।
৬৯৯ টাকা: এই প্ল্যানে দিনপিছু ২ জিবি করে হাই স্পিড ইন্টারনেট ডেটা ব্য়বহার করা যাবে। পাশাপাশি আনলিমিটেড ভয়েস কল এবং এসএমএস পরিষেবাও মিলবে। মেয়াদ ৫৬ দিন।
৮৮৮ টাকা: এই প্ল্যানে রিচার্জ করলে আনলিমিটেড ভয়েস কল এবং এসএমএস পরিষেবার পাশাপাশি প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন গ্রাহকরা। একবার রিচার্জে ৮৪ দিনের জন্য ব্যবহার করা যাবে।
২৫৯৯ টাকা: প্রতিদিন ২ জিবি হাইস্পিড ইন্টারনেটের পাশাপাশি অন্য পরিষেবাও একইরকম ভাবে পাবেন গ্রাহকরা। এর মেয়াদ ৩৬৫ দিনের। আর প্রতিটি প্ল্যানের সঙ্গেই থাকছে Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন ফ্রি।

আজ, বুধবার থেকে এই প্ল্যানগুলিতে রিচার্জ করতে পারবেন প্রি-পেড গ্রাহকরা। জিও অ্যাপ কিংবা অন্যান্য অনলাইন প্ল্যাটফর্ম থেকেও রিচার্জ করা যাবে।

[আরও পড়ুন: Telegram App থেকে কীভাবে নিখরচায় ডাউনলোড করবেন সিনেমা, চটপট জেনে নিন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement