৩ মাঘ  ১৪২৬  শুক্রবার ১৭ জানুয়ারি ২০২০ 

Menu Logo ফিরে দেখা ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ মাঘ  ১৪২৬  শুক্রবার ১৭ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিযোগীরা যত ভাল ভাল প্ল্যান নিয়েই হাজির হোক না কেন, জিওকে টেক্কা দেওয়া যেন ক্রমেই কঠিন হয়ে উঠছে। বাকিদের পরোয়া না করেই গ্রাহক তৈরির নিরিখে দ্রুত গতিতে এগিয়ে চলেছে জিও। এবার পুরনো প্ল্যানেই নয়া চকমের কথা ঘোষণা করল সংস্থা।

[বাজারে এল স্মার্ট হেলমেট, দুর্ঘটনায় পড়লে নিজেই ডাকবে অ্যাম্বুল্যান্স]

গত বছর হ্যাপি নিউ ইয়ার অফারে সকল গ্রাহকের জন্য বিনামূল্যে আনলিমিটেড ডেটা পরিষেবা চালু করে তাক লাগিয়েছিল মুকেশ আম্বানির কোম্পানি। ভারতীয়দের ইন্টারনেট ব্যবহারের সংজ্ঞা বদলে গিয়েছিল রাতারাতি। এবার বিনামূল্যে না হলেও একলাফে অনেকখানি দাম কমে যাচ্ছে পুরনো ডেটা প্ল্যানগুলির। শোনা যাচ্ছে, ৬০ টাকা পর্যন্ত দাম কমছে প্রায় প্রতিটি প্ল্যানে। অর্থাৎ এবার থেকে দিনপিছু ১ জিবি ডেটা পেতে আর ১৯৯ টাকা খরচ করার প্রয়োজন নেই। একই পরিষেবা মিলবে ১৪৯ টাকায়। গত অক্টোবরে ট্যারিফে বদল আনার আবেদন জানানো হয়েছিল জিওর তরফে। যা অবশেষে মঙ্গলবার থেকে চালু হতে চলেছে। শুধু তাই নয়, ৯ জানুয়ারি থেকেই দিনে ১.৫ জিবি ডেটা পরিষেবা প্ল্যানও চালু করতে চলেছে রিলায়েন্স জিও।
jio

এবার কোন প্ল্যানের দাম কমে কত হল? ১৯৯ টাকার প্ল্যানের পরিষেবা পেতে যেমন মঙ্গলবার থেকে খরচ করতে হবে মাত্র ১৪৯ টাকা। তেমনই ৩৯৯, ৪৫৯ এবং ৪৯৯ জিও প্ল্যানের দাম কমে হচ্ছে যথাক্রমে ৩৪৯, ৩৯৯ এবং ৪৪৯ টাকা। দাম কমলেও ভয়েস রল, এসএমএস ও ডেটা পরিষেবায় কোনও পরিবর্তন আসবে না। এর পাশাপাশি প্রতিদিন দেড় জিবি করে ডেটা মিলবে ১৯৮, ৩৯৮, ৪৪৮ ও ৪৯৮ টাকার প্ল্যানে। অর্থাৎ ১ জিবির দামেই এবার থেকে ৫০ শতাংশ বেশি ডেটা উপভোগ করতে পারবেন গ্রাহকরা। তবে এই অফার কতদিন চলবে সে বিষয়ে সংস্থার তরফে এখনও কিছু জানা যায়নি। এর আগে ৩,৩০০ টাকার ক্যাশব্যাক অফার এনে সাড়া ফেলে দিয়েছিল জিও। আর নতুন বছরে ডেটা প্ল্যানের খরচ কমায় ফের খুশি গ্রাহকরা।

[কর্মক্ষেত্রে এই বিষয়গুলি বস আপনাকে কখনও বলবেন না]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং