BREAKING NEWS

৬ আশ্বিন  ১৪২৮  বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সাতসকালে বিশ্বজুড়ে সাময়িক ভাবে স্তব্ধ টুইটার, প্রবল সমস্যায় ব্যবহারকারীরা

Published by: Biswadip Dey |    Posted: July 1, 2021 9:00 am|    Updated: July 1, 2021 4:48 pm

Netizens say 'Twitter down' as threads fail to load, outage reported worldwide | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বজুড়ে সাময়িক ভাবে স্তব্ধ টুইটার (Twitter)। জনপ্রিয় এই মাইক্রোব্লগিং সাইট ব্যবহার করতে গিয়ে বৃহস্পতিবার সকালে বিচিত্র সমস্যায় পড়তে হয়েছে টুইটেরাত্তিদের। অভিযোগ, বহু প্রোফাইল কিংবা থ্রেড লোড হচ্ছে না। অথচ টাইমলাইন দেখা যাচ্ছে। এমন বিচিত্র সমস্যায় পড়ে স্বাভাবিক ভাবেই ক্ষুব্ধ নেটিজেনরা। তবে পরে সমস্যার সমাধান হতে দেখা গিয়েছে। 

বহু নেটিজেন ইতিমধ্যেই নিজেদের টুইটার হ্যান্ডলে এবিষয়ে পোস্ট করেছেন। জানিয়েছেন, টুইটার ‘ডাউন’ হয়ে পড়ায় প্রভূত সমস্যায় পড়তে হচ্ছে তাঁদের। তবে অনেক গুরুত্বপূর্ণ ফিচার আবার খুলছোও। পাশাপাশি অনেকেই জানিয়েছেন, ডেস্কটপ কিংবা ল্যাপটপ থেকে তাঁদের টুইটার হ্যান্ডলটি খুলছে না। অথচ মোবাইল থেকে খুলে যাচ্ছে।

[আরও পড়ুন: ফের বিপাকে Twitter, এবার শিশু পর্নোগ্রাফি দেখানোয় দায়ের অভিযোগ]

অনেক নেটিজেনই জানিয়েছিলেন, তাঁরা নিজেদের টাইমলাইন খু‌লতে পারছেন না। এবং নিজেদের থ্রেডে কোনও রিপ্লাই করতে পারছেন না। এই সব ক্ষেত্রে ওয়েবসাইটের পক্ষ থেকে ‘এরর মেসেজ’ দেওয়া হচ্ছে। লেখা থাকছে, রিলোড করার চেষ্টা করা সত্ত্বেও সমস্যা হচ্ছে। এপর্যন্ত ৬ হাজারের বেশি ব্যবহারকারী অভিযোগ জানিয়েছেন। অনেকেরই অভিযোগ, গত রাত থেকেই সমস্যা হচ্ছিল। যদিও এখনও পর্যন্ত টুইটারের তরফে এবিষয়ে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি।

প্রসঙ্গত, এর আগে গত এপ্রিলেও বিশ্বজুড়ে সমস্যায় পড়তে হয়েছিল টুইটেরাত্তিদের। দেখা গিয়েছিল লগ ইন, লগ আউটে সমস্যা হচ্ছে। এমনকী রিফ্রেশও হচ্ছিল না বলে অভিযোগ ছিল ব্যবহারকারীদের। তবে এবারের সমস্যা আরও একটু অন্যরকম। সাতসকালে ব্যস্ততার সময় টুইটারে এমন সমস্যায় পড়তে হওয়ায় অস্বস্তিতে ব্যবহারকারীরা।

[আরও পড়ুন: পছন্দের খাবার খেয়েও রোগা হতে চান? উপায় বাতলে দিলেন অভিজ্ঞ ডায়টিশিয়ান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×