১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

কীভাবে ডিজনি হটস্টারে বিনামূল্যে পাবেন সাবস্ক্রিপশন? জেনে নিন এক ক্লিকে

Published by: Kishore Ghosh |    Posted: October 24, 2022 9:22 pm|    Updated: October 24, 2022 9:23 pm

Network Plan for free Disney+Hotstar subscription | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনপ্রিয় ওটিটি (OTT) প্লাটফর্মগুলির সাবস্ক্রিপশন পেতে সাধারণত পকেটের কড়ি খসাতে হয় দর্শকদের। তবে আপনি চাইলে বিনামূল্যেই পেতে পারেন ডিজনি+হটস্টারের (Disney+ Hotstar) দুর্দান্ত পরিষেবা। কীভাবে ? তার জন্যে বুদ্ধি করে মোবাইল নেটওয়ার্ক কোম্পানিগুলির বিশেষ প্ল্যান রিচার্জ করতে হবে আপনাকে। জিও (Reliance Jio) , ভোডাফোন (Vodafone Idea), এয়ারটেল (Bharti Airtel), প্রায় সকলেই দিচ্ছে এই সুবিধা। প্রশ্ন হল, কোন কোম্পানির কোন নেটওয়ার্ক প্ল্যানে মিলবে বিনামূল্যের এই সুবিধাগুলি?

রিলায়েন্স জিও: জিও দু’টি প্রিপেড প্ল্যানে মিলছে বিনামূল্যে ডিজনি-হটস্টার উপভোগ করার সুবিধা। একটি ৪১৯৯ টাকার ও অন্যটি ১৪৯৯ টাকার। প্রথমটি ৩৬৫ দিনের, ৪ জিবি ডেটা-সহ। দ্বিতীয়টি ৮৪ দিনের, ২ জিবি ডেটা-সহ। দুই ক্ষেত্রেই এক বছরের ডিজনি হটস্টার-সাবস্ক্রিপশন পাচ্ছেন উপভোক্তা।

[আরও পড়ুন: টানা দেড় মাস পর ‘ভারত জোড়ো’ যাত্রায় দীপাবলির ‘বিরতি’, দিল্লি ফিরলেন রাহুল গান্ধী]

ভোটাফোনে আইডিয়া: ১৫১ (৩০ দিনের), ৩৯৯ (২৮ দিনের), ৪৯৯ ও ৬০১(২৮ দিনের) ৯০১(৭০ দিনের), ১০৬৬ (৮৪ দিনের) ও ৩০৯৯ (৩৬৫ দিনের) ভোডাফোন প্ল্যানের সঙ্গে বিনামূল্যে ডিজনি-হটস্টার উপভোগ করার সুবিধা পাওয়া যাচ্ছে। ১৫১ ও ৩৯৯-এর ক্ষেত্রে ৩ মাসের সাবস্ক্রিপশন পাবেন গ্রাহক। বাকিগুলিতে ১ বছরের সাবস্ক্রিপশন পাচ্ছেন উপভোক্তা।

ভারতী এয়ারটেলে: এয়ারটেলও রয়েছে ডিজনি-হটস্টার উপভোগ করার মতো একাদিক নেটওয়ার্ক প্ল্যান। গ্রাহক ৩ মাসের বিনামূল্য সাবস্ক্রিপশন পাবেন ১৮১ ও ৮৩৯ টাকার প্ল্যানে। অন্যদিকে ১ বছরের সাবস্ক্রিপশন মিলবে ৪৯৯, ৫৯৯, ২৯৯৯ ও ৩৩৫৯ টাকার প্রিপেড প্ল্যানগুলিতে।

[আরও পড়ুন: নগদ ১ লক্ষ টাকা, সোনা-রুপো, শাড়ি-ধুতি, মহার্ঘ দিওয়ালি উপহার বিলিয়ে বিতর্কে কর্ণাটকের মন্ত্রী]

উল্লেখ্য, সম্প্রতি রিলায়েন্স জিও বেশ কয়েকটি রিচার্জ ও অ্যাড অন প্ল্যান বন্ধ করে দিয়েছে! এর মধ্যে বেশ কয়েকটি প্ল্যানে রিচার্জ করলে বিনামূল্যে পাওয়া যেত ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশনও। এবার তা মিলবে না বলেই খবর। উৎসব কিংবা বিশেষ দিনে আকর্ষণীয় অফার এনে গ্রাহকদের মুখে হাসি ফোটায় জিও। তবে এবার বেশ কয়েকটি সস্তার রিচার্জ প্ল্যান বন্ধ হওয়ায় সমস্যায় সাধারণ গ্রাহকরা। সংস্থার অফিলিয়াল ওয়েবসাইট এবং অ্যাপ থেকে ইতিমধ্যেই উধাও হয়ে গিয়েছে জনপ্রিয় ১২টি প্ল্যান। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে