×

১০ চৈত্র  ১৪২৫  মঙ্গলবার ২৬ মার্চ ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের নতুন অফার আনল জিও। প্রতিদিন যে ডেটা জিও দেয়, তা তো গ্রাহকরা পাবেনই। তার উপর এবার প্রতিদিন মিলবে অতিরিক্ত ২ জিবি ডেটা। তবে এর জন্য টপ আপ দিয়ে রিচার্জ করতে হবে।

তবে সবাই এই সুবিধা পাবেন না। নির্দিষ্ট কিছু রিচার্জ ডেটা প্যাকে এটি প্রযোজ্য হবে। মাই জিও অ্যাপে এই ডেটা প্যাক পাওয়া যাবে। তবে এক্ষেত্রে আর কোনও সুবিধা পাওয়া যাবে না। যেমন, আনলিমিটেড ভয়েস কল বা এসএমএস এক্ষেত্রে পাওয়া যাবে না। মাই জিও অ্যাপে এই প্ল্যানের বিস্তারিত বিবরণ দেওয়া রয়েছে। ৬ আগস্ট থেকে শুরু হবে এই অফার।

ভিড় রাস্তায় বাইক নিয়ে যাবেন কীভাবে? খোঁজ দেবে গুগল ম্যাপ ]

৩৯৯ প্রিপেড প্ল্যানে প্রতিদিন ১ জিবি করে ডেটা পায় গ্রাহকরা। তবে তার জন্য 4G কানেকশন থাকতেই হবে। এটি ৮৪দিন কার্যকরী থাকে। এই পরিষেবা যে সব গ্রাহকরা নেন, তারা টপ আপ রিচার্জ করালে প্রতিদিন ৩.৫ জিবি ডেটা পাবেন। তবে এই টপ আপের জন্য পুরনো প্ল্যানে কোনও প্রভাব পড়বে না। আনলিমিটেড ভয়েস কল ও ১০০টি ফ্রি এসএমএস পাবেন গ্রাহকরা।

সম্প্রতি রিলায়েন্স জিও আরও একটি অফার এনেছে। Monsoon Hungama offer-এর আওতায় জিও ফোন ব্যবহারকারীদের কার্যত হাত খুলে, ঢালাও সুবিধা প্রদান করেছে রিলায়েন্স৷ এই বর্ষার মরশুমে নতুন জিও ফোন কিনলেই মিলবে ছ’মাসের জন্য বিনামূল্যে ভয়েস কল ও ইন্টারনেট ডাটা ব্যবহার করার সুযোগ৷ এরজন্য কেবল একবারই ৫৯৪ টাকা দিয়ে রিচার্জ করতে হবে ক্রেতাকে৷ এছাড়া এই অফারের আওতায় মাত্র ১০১ টাকার রিচার্জ করলেই মিলবে একমাসের জন্য প্রত্যহ ৬ জিবি অতিরিক্ত ইন্টারনেট ডেটা। গত ৫ জুলাই জিও ফোনের মনসুন হাঙ্গামা অফার উদ্বোধন করেন রিলায়েন্স প্রধান তথা শিল্পপতি মুকেশ আম্বানি৷

আমাজন প্রাইমকে টক্কর দিতে একগুচ্ছ অফার নিয়ে আসছে ফ্লিপকার্ট প্লাস ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং