BREAKING NEWS

৬ কার্তিক  ১৪২৮  রবিবার ২৪ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

দপ্তরে বসে টিকটক ভিডিও তৈরি! বদলি করা হল ১১জন সরকারি কর্মীকে

Published by: Tiyasha Sarkar |    Posted: July 18, 2019 9:10 pm|    Updated: July 18, 2019 9:10 pm

Telangana govt employees transferred after fun TikTok videos shot in office

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিকটক নিয়ে নেটিজেনদের উন্মাদনার শেষ নেই। নজর কাড়তে প্রতিনিয়ত নতুন নতুন ভিডিও আপলোড করা নেশায় পরিনত হয়েছে তাদের। তবে শুধুই জেন-ওয়াইতেই আটকে নেই জনপ্রিয় এই টিকটক অ্যাপ। কমবেশি সকলেই আজকাল অভ্যস্ত এই অ্যাপে। কিন্তু এই অ্যাপ এবার বিপর্যয় ডেকে আনল তেলেঙ্গানার কয়েকজন সরকারী কর্মীর জন্য। অফিসে বসে টিকটক ভিডিও করার শাস্তিস্বরূপ চার কর্মীকে বদলি ও তাঁদের বেতন হ্রাসের নির্দেশ দিল রাজ্য সরকার।

[আরও পড়ুন: FaceApp ব্যবহার করেন! জানেন কী বিপদ ডেকে আনছেন?]

কিছুদিন আগে তেলেঙ্গানার খাম্মাম পুরনিগমের (কেএমসি) কয়েকজন কর্মী টিকটকে একটি ভিডিও করে সেটি আপলোড করেন। স্বাভাবিক নিয়মেই সেই ভিডিওতে বিভিন্ন অঙ্গভঙ্গি করতে দেখা যায় ওই কর্মীদের। পাশাপাশি সেখানে দেখা যায়, সরকারী দপ্তরেই ভিডিওটি নির্মাণ করা হয়েছে। মুহূর্তে ভিডিওটি ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। খাম্মামের কালেক্টরের নজরে পড়ে সেটি। এরপরই পদক্ষেপ নেয় প্রশাসন। জানা গিয়েছে, ভিডিওটি প্রকাশ্যে আসার পরই সেটিতে থাকা ১১ জনকে শাস্তিস্বরূপ বদলির পাশাপাশি বেতন হ্রাস করা হয়েছে।

ভিডিওটি প্রসঙ্গে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে সবার মধ্যে। কেউ কেউ কাজের জায়গায় স্বল্প মজা বলেই উড়িয়ে দিয়েছেন ঘটনাটিকে। কেউ আবার ঘটনার নিন্দায় সরব হয়েছেন। কেএমসির এক উচ্চপদস্থ কর্তা বলেন, সকলে যখন কাজ করছেন, ঠিক সেই সময়ে টিকটকে ব্যস্ত এই কর্মীরা। যা সমাজের জন্য ক্ষতিকারক।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement