৩১ শ্রাবণ  ১৪২৬  শনিবার ১৭ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিকটক নিয়ে নেটিজেনদের উন্মাদনার শেষ নেই। নজর কাড়তে প্রতিনিয়ত নতুন নতুন ভিডিও আপলোড করা নেশায় পরিনত হয়েছে তাদের। তবে শুধুই জেন-ওয়াইতেই আটকে নেই জনপ্রিয় এই টিকটক অ্যাপ। কমবেশি সকলেই আজকাল অভ্যস্ত এই অ্যাপে। কিন্তু এই অ্যাপ এবার বিপর্যয় ডেকে আনল তেলেঙ্গানার কয়েকজন সরকারী কর্মীর জন্য। অফিসে বসে টিকটক ভিডিও করার শাস্তিস্বরূপ চার কর্মীকে বদলি ও তাঁদের বেতন হ্রাসের নির্দেশ দিল রাজ্য সরকার।

[আরও পড়ুন: FaceApp ব্যবহার করেন! জানেন কী বিপদ ডেকে আনছেন?]

কিছুদিন আগে তেলেঙ্গানার খাম্মাম পুরনিগমের (কেএমসি) কয়েকজন কর্মী টিকটকে একটি ভিডিও করে সেটি আপলোড করেন। স্বাভাবিক নিয়মেই সেই ভিডিওতে বিভিন্ন অঙ্গভঙ্গি করতে দেখা যায় ওই কর্মীদের। পাশাপাশি সেখানে দেখা যায়, সরকারী দপ্তরেই ভিডিওটি নির্মাণ করা হয়েছে। মুহূর্তে ভিডিওটি ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। খাম্মামের কালেক্টরের নজরে পড়ে সেটি। এরপরই পদক্ষেপ নেয় প্রশাসন। জানা গিয়েছে, ভিডিওটি প্রকাশ্যে আসার পরই সেটিতে থাকা ১১ জনকে শাস্তিস্বরূপ বদলির পাশাপাশি বেতন হ্রাস করা হয়েছে।

ভিডিওটি প্রসঙ্গে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে সবার মধ্যে। কেউ কেউ কাজের জায়গায় স্বল্প মজা বলেই উড়িয়ে দিয়েছেন ঘটনাটিকে। কেউ আবার ঘটনার নিন্দায় সরব হয়েছেন। কেএমসির এক উচ্চপদস্থ কর্তা বলেন, সকলে যখন কাজ করছেন, ঠিক সেই সময়ে টিকটকে ব্যস্ত এই কর্মীরা। যা সমাজের জন্য ক্ষতিকারক।

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং