BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দেশজুড়ে সাময়িকভাবে স্তব্ধ টুইটার, প্রবল সমস্যায় ব্যবহারকারীরা

Published by: Tiyasha Sarkar |    Posted: July 14, 2022 6:04 pm|    Updated: July 14, 2022 6:40 pm

Twitter faces service outage in many cities in India | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে সাময়িক ভাবে স্তব্ধ টুইটার (Twitter)। জনপ্রিয় এই মাইক্রোব্লগিং সাইট ব্যবহার করতে গিয়ে বৃহস্পতিবার বিকেলে বিভিন্নরকম সমস্যায় পড়েন ইউজাররা। অনেকের অভিযোগ, টুইট করতে পারছিলেন না তাঁরা। এতে স্বাভাবিকভাবেই ক্ষুব্ধ হন নেটিজেনরা। তবে সকল ব্যবহারকারী এই সমস্যার মুখোমুখি হননি বলেই খবর। 

জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেল ৪ বেজে ৪৫ মিনিটের পর থেকে টুইটার ব্যবহার করতে গিয়ে সমস্যায় পড়েন ব্যবহারকারীদের একাংশ। কারও টুইটার লগইন-ই হচ্ছিল না। কেউ আবার টুইটারে প্রবেশ করতে পারছিলেন ঠিকই, কিন্তু টুইট করতে পারছিলেন না। স্বাভাবিকভাবেই প্রথমে তাঁরা বুঝতে পারেননি যে সমস্যাটা কোথায়। অনেকেই ভেবেছিলেন ইন্টারনেটের সমস্যার কারণে এই ঘটনা। যদিও কিছুক্ষণের মধ্যেই বোঝা যায় যে, দেশের বিভিন্নপ্রান্তে বেঙ্গালুরু, হায়দরাবাদ, দিল্লি-সহ বহু শহরে  টুইটারে সমস্যা হচ্ছে। সাময়িকভাবে স্তব্ধ হয়ে গিয়েছে টুইটার।   

টুইটার স্তব্ধ হতেই ক্ষোভ প্রকাশ করেন ব্যবহারকারীরা। কেউ আবার মজাও করেছেন। অনেকে লিখছেন, “টুইটার কাজ করছে না সেটা টুইট করতে গিয়ে মনে পড়ল, টুইটার কাজ করছে না!” যদিও অল্প সময়ের মধ্যেই সমস্যার সমাধান হয়েছে। ৩০ মিনিটের মধ্যেই স্বাভাবিক হয়েছে টুইটার।

[আরও পড়ুন: কয়লা পাচার কাণ্ড: CBI হেফাজতে ধৃত ECL কর্তারা, তদন্তের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন অভিষেকের]

 

[আরও পড়ুন: খননকাজের জন্য এল মেশিন, সমস্ত বাধা পেরিয়ে দেউচা-পাচামি প্রকল্পের ১৪ জায়গায় শুরু কাজ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে