BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

মাত্র ৯৯৯ টাকায় স্মার্টফোন আনছে ভোডাফোন ও ফ্লিপকার্ট

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 25, 2018 11:27 am|    Updated: September 18, 2019 1:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রীর উদ্যোগে ভারতে ধরেই শুরু হয় ‘ডিজিটাল ইন্ডিয়া’ পদক্ষেপ। বছরখানেক আগে এই ‘ডিজিটাল ইন্ডিয়া’ পদক্ষেপকে অনেকটা এগিয়ে নিয়ে যেতে সাহায্য করে রিলায়েন্স জিও। যার ফলে ইন্টারনেট পরিষেবার খরচ কমে অবিশ্বাস্যভাবে। আর এবার কমতে চলেছে স্মার্টফোনের দামও। সৌজন্যে ভোডাফোন ও ফ্লিপকার্টের যুগলবন্দি। এবার মাত্র ৯৯৯ টাকায় ই-কর্মসা সাইটে পাবেন আপনার পছন্দের স্মার্টফোন।

[একধাক্কায় অনেকটাই দাম কমল Xiaomi Redmi Note 4-এর]

বুধবার, ভোডাফোনের সঙ্গে ফ্লিপকার্টের যৌথ উদ্যোগে পথ চলা শুরু করল এই নয়া উদ্যোগ। ভোডাফোনের সমস্ত পুরনো এবং নতুন গ্রাহকরা রয়েছেন ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন মাইক্রোম্যাক্স অথবা ইটেল স্মার্টফোন হাতে পাবেন মাত্র ৯৯৯ টাকায়। মাইক্রো ব্লগিং সাইটে ভাইরাল হতে শুরু করেছে #MyFirst4GSmartphone ক্যাম্পেন। তবে এই নতুন অফারটি পেতে ফ্লিপকার্ট থেকে স্মার্টফোনটি কেনার পরই, নিজের ভোডাফোন অ্যাকাউন্টে ভোডাফোন এমপেসার মাধ্যমে ৩৬ মাস ধরে ১৫০ টাকার রিচার্জ করে যেতে হবে। ১৮ মাস মাস যাওয়ার পর গ্রাহক ভোডাফোন এমপেসা অ্যাকাউন্টের মাধ্যমে ১১০০ টাকার ক্যাশব্যাক পাবেন।

[জিএসটির জের, নতুন বাজেটে বাড়তে পারে স্মার্টফোনের দাম]

এবিষয়ে ভোডাফোনের তরফে সহকারী প্রধান অভিনভ খোসলা এক সাংবাদিক বৈঠক ডেকে জানিয়েছেন “এরকম 4G স্মার্টফোনের অফার এর আগে যেমন কোনও সংস্থা দিতে পারেনি, পরেও পারবে না। দেশে এখনও এমন অনেক মানুষ আছেন যারা শুধু মনে মনেই স্মার্টফোন কেনার স্বপ্ন দেখেন, এই অফারটি সেই সব মানুষের স্মার্টফোন কেনার চাহিদাই পূরণ করবে বলে আমরা মনে করছি”। যদিও ভোডাফোনের মতোই ভারতী এয়ারটেল এবং বিএসএনএলও তাদের কিছু নতুন স্মার্টফোনের অফার গত বছরের শেষের দিকে নিয়ে এসেছিল।

[ছোট ব্যবসায়ীদের বড় লাভের মুখ দেখাতে এগিয়ে এল Whatsapp]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement