৯ মাঘ  ১৪২৬  বৃহস্পতিবার ২৩ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৯ মাঘ  ১৪২৬  বৃহস্পতিবার ২৩ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি কি টেনিস ভক্ত? চলতি উইম্বলডন গ্র্যান্ডস্লামে নিয়মিত চোখ রাখছেন? আর মাঝে মধ্যে মনে হচ্ছে, টেনিস হাতে যদি নিজেই নেমে পড়তে পারতেন কোর্টে, তবে বেশ হত? উইম্বলডনের মরশুমে টেনিসপ্রেমীদের জন্য একপ্রকার এবার সেই সুযোগই করে দিচ্ছে স্ন্যাপচ্যাট। বিটমোজি টেনিস গেম নিয়ে হাজির এই সংস্থা।

[আরও পড়ুন: ফেসবুক নয়, সমালোচনামূলক চিন্তার মাধ্যমেই স্পর্শকাতর নাগরিক হবে নয়া প্রজন্ম]

বিটমোজি পার্টির পর এবার নিজেদের ইউজারদের জন্য এই এক্সক্লুসিভ গেম আনল স্ন্যাপচ্যাট। গতবছর স্ন্যাপচ্যাট লেন্স গেমটি এনে সাড়া ফেলে দিয়েছিল সংস্থা। যেখানে ভারচুয়াল দুনিয়ায় টেনিস তারকা সেরেনা উইলিয়ামসের বিজমোজির সঙ্গে টেনিস খেলতে পারছিলেন ইউজাররা। এবার এল বিটমোটি টেনিস। কোম্পানির তরফে জানানো হয়েছে, শীঘ্রই ইউজাররা গেমটি খেলতে পারবেন। গেমটি খুঁজে পেতে অ্যাপটি অবশ্যই আপডেট করে নিন। এবার জেনে নেওয়া যাক কীভাবে খেলবেন আপনি।

চ্যাট অপশন থেকেই বন্ধুদের এই গেম খেলার জন্য আমন্ত্রণ পাঠানো যাবে। চ্যাট অথবা গ্রুপ চ্যাটে গিয়ে চ্যাটবারের রকেট আইকনটি টাচ করুন। গেম তালিকার মধ্যেই পেয়ে যাবেন বিটমোজি টেনিস গেমটি। এবার বল সার্ভ করার জন্য সেটিকে ট্যাপ করতে হবে। বলের কাছে পৌঁছলেই আপনার হাতে চলে আসবে ব়্যাকেট। তারপরই শট নিন আর পেয়ে যান পয়েন্ট। একাও যেমন খেলতে পারেন, তেমন ইচ্ছা করলে সঙ্গীদের সঙ্গেও জমে উঠতে পারে টেনিস ম্যাচ। স্ট্যাট অপশনে নিয়ে দেখে নিতে পারেন নিজের পয়েন্ট, সেরা শট এবং ম্যাচ সংক্রান্ত আরও নানা তথ্য। মধ্যে ধৈর্য ধরে ছোট্ট একটি বিজ্ঞাপন দেখে নিলে নিজের টেনিস ব়্যাকেটটি আপডেট করে নেওয়ারও সুযোগ পাবেন। তাহলে আর দেরি কেন, অ্যাপ আপটেড করে দেখে নিন মোবাইলে গেমটি শো করছে কি না।

[আরও পড়ুন: হাঙরের হামলা থেকেও বেশি সর্বনাশা সেলফির নেশা! কেন জানেন?]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং