১৭ জ্যৈষ্ঠ  ১৪২৭  রবিবার ৩১ মে ২০২০ 

Advertisement

এই চার ব্যক্তি আপনার যৌনজীবন শেষ করে দিতে পারেন!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 29, 2016 10:14 pm|    Updated: June 12, 2018 2:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবন এগোচ্ছে দ্রুত। এই স্পিডের মহিমায় জীবন থেকে মুছে যাচ্ছে অনেক কিছুই।  স্পিড এবং ব্যস্ততার চোখ রাঙানি প্রভাব ফেলছে যৌনজীবনেও। আজ এই সমস্যা তো কাল অন্যকিছু।  কিছু না কিছু সবসময়ই যেন যৌনজীবনে বাধা হয়ে দাড়ায়। আজ বসের বকুনি তো কাল পাশের বাড়ির মিনতি পিসি। কিছু না কিছু সমস্যা যেন এসেই যায় অন্তরঙ্গ মুহূর্তে বিঘ্ন ঘটাতে।
খেয়াল করে দেখবেন কিছু ব্যক্তি যেন আপনার যৌনজীবনে বিঘ্ন ঘটাতে সর্বদা প্রস্তুত। সঠিকভাবে বলতে গেলে, ব্যক্তিগত মুহূর্তে অনেক ব্যক্তি বা তাঁদের চিন্তা যৌনতাকে একেবারে পানসে করে দেয়!
কারা এই ব্যক্তি?
এই প্রতিবেদনে রইল এমনই চার ব্যক্তির কথা যাঁদের ভাবনা কিংবা উপস্থিতি মুহূর্তের ফারাকে আপনার যৌনজীবনকে মাটি করে দিতে পারে।

১. বস
আপনি কাজ পাগল? আপনার বসও তাই? আপনি অফিসের নির্ধারিত কাজের সময়ে কাজ করে বাড়ি যান! কিন্তু আপনার বস ২৪x৭ জেগে রয়েছেন। কাজ নিয়ে ভাবছেন। আপনাকেও ভাবাচ্ছেন। হয়তো প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছেন, ঠিক সেই সময়ই বস আপনাকে ফোন করে বসলেন। কিংবা বসের প্রভাবে প্রেমিককে চুমু খাওয়ার মুহূর্তে আপনার অফিসের কোনও কাজের কথা মনে পড়ে গেল! প্রেমকে টাটা বলে কাজ করতে ছুটলেন। আর আপনার জীবনে যৌনতা অধরাই রয়ে গেল।
২. আপনার প্রাক্তন
প্রাক্তন ব্যাপারটা যতই নস্টালজিক হোক না কেন, যৌনজীবনে প্রাক্তনের ভাবনা মোটেই ভাল ব্যাপার নয়| বর্তমান সময়ে বেশিরভাগ মানুষেরই তাঁদের এক্সদের সঙ্গে যোগাযোগ থাকে। কিন্তু তাঁদের প্রভাব যদি অতিরিক্ত মাত্রায় আপনার জীবনে পড়ে কিংবা আপনি যদি সেই প্রাক্তনকে নিয়েই সর্বক্ষণ ভাবতে থাকেন তবে আপনার যৌনজীবনে কুপ্রভাব পড়বে। পার্টনারের সঙ্গে আপনার মানসিক দুরত্ব তৈরি হতে পারে যা আপনার যৌনজীবনে খারাপ প্রভাব ফেলবে।
৩. বেস্ট ফ্রেন্ড
এখনকার দিনে স্পাউস বা পার্টনারকে বাদ দিয়ে প্রায় প্রত্যেকের জীবনেই একজন বেস্ট ফ্রেন্ড রয়েছেন। তিনিই যেন আপনার ছায়াসঙ্গী। ফোন করার সময় নেই, দেখা করার কিংবা আড্ডা মারার জন্যও নির্দিষ্ট সময় নেই। আপনার বাড়িতে তাঁর অবাধ যাতায়াত। আপনার ফোনেও রয়েছে তাঁর অবাধ আনাগোনা। পার্টনারের সঙ্গে ঘনিষ্ট মুহূর্ত কাটাচ্ছেন হঠাৎ তাঁর ফোন। কিংবা হয়তো মাঝরাতে আপনার বাড়িতে আচমকাই উপস্থিত আপনার বেস্ট ফ্রেন্ড। এমন হলে যৌনজীবনে যে চরম ব্যাঘাত ঘটবে তা আর বলার অপেক্ষা রাখে না।
৪. দুধওয়ালা
মর্নিং সেক্স নাকি সুস্থতার চাবিকাঠি। খেয়াল করে দেখুন আপনার বাড়ির দুধওয়ালাও ঠিক ভোরবেলাই আপনার বাড়িতে এসে হাজির হন। ভাবুন, যৌনতার একদম চরম পর্যায়ে পৌঁছে গিয়েছেন ভোরবেলায় আর ঠিক তখনই কলিং বেল বাজালেন দুধওয়ালা। ভেবেই বিরক্তিতে মনটা তেতো হয়ে যায়!

তাই নিজের যৌনজীবনকে তরতাজা রাখতে এই চার ব্যক্তির প্রভাব নিজের জীবনে একটু কম পড়তে দিন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement