BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নতুন বছরে কেমন হবে আপনার যৌনজীবন? বলছে রাশিফল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 29, 2017 2:49 pm|    Updated: July 14, 2018 5:16 pm

This is how your love life will be in 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছর, নতুন প্রেম, পুরনো সঙ্গীকেও নতুন করে কাছে পাওয়া। নতুন উষ্ণতার খোঁজে নতুন করে শুরু হবে জীবন। নতুন এই পথে কেমন কাটবে আপনার যৌনজীবন। উত্তর কিছুটা হলেও দিচ্ছে আপনার রাশি।

[নতুন বছরে জমিয়ে পার্টি করেও সুস্থ থাকুন]

এরিস (২১ মার্চ ১৯ এপ্রিল): নতুন বছর আপনার যৌনজীবনের জন্য অপেক্ষা করছে নতুন অভিযান। ‘আমাজন অভিযান’-এর মতো দুঃসাহসিক না হলেও বেশ উপভোগ্য। মঙ্গল ও বৃহস্পতি যে অবস্থানে রয়েছে তাতে এই বছর শরীরের উষ্ণতাকে ভোগ করার জন্য আদর্শ। তবে সঙ্গীকে অবশ্যই দেখেশুনে বেছে নেবেন।

couple-sex_web

টরাস (২০ এপ্রিল ২০ মে): টরাসরা বরাবরই একটু বেশি রোমান্টিক হয়ে থাকেন। যাঁরা এখনও সিঙ্গল রয়েছেন তাঁরা নতুন বছরে মনের মতো সঙ্গী পেতে পারেন। সম্ভাবনা প্রচুর। চারদিক থেকে পজেটিভ ভাইব আসবে। তবে শেষ সিদ্ধান্ত আপনার।

sex-couple-20006531

জেমিনি (২১ মে ২০ জুন): যৌনতা নিয়ে প্রচুর দ্বিধা থাকবে মনে। তা কাটাতে মন শান্ত রাখবেন। ভেবেচিন্তে সিদ্ধান্ত নেবেন। পারলে একটু সময় আধ্যাত্মিক পরিবেশেও কাটাতে পারেন। এতে চিন্তাভাবনায় ভারসাম্য আসবে।

sex 3

[জানেন, সুস্থ থাকতে সপ্তাহে কতবার বীর্যপাত করা উচিত?]

ক্যানসার (২১ জুন ২২ জুলাই): মনের সেই ইচ্ছে পূরণ হতে পারে যা আপনি যৌনজীবন নিয়ে এতদিন কল্পনা করে এসেছেন। এমন সঙ্গী খুঁজে পেতে পারেন যিনি আপনার মতোই সমান স্পর্শকাতর যৌনতা নিয়ে।

sex_web

লিও (২৩ জুলাই ২২ আগস্ট): এ বছর যৌনতার থেকেও বেশি প্রাধান্য আপনার মনের সম্পর্ক হতে চলেছে। একটু ঝঞ্ঝাট থাকতে চলেছে। শরীর অবশ্যই গুরুত্বপূর্ণ, তবে তার থেকে বেশি প্রাধান্য মনকে দেওয়া উচিত। একটু সাবধান থাকবেন।

image-couple-in-love-in-bed-copy

ভার্গো (২৩ আগস্ট ২২ সেপ্টেম্বর): শরীরের উষ্ণতাকে এ বছর মনের মতো উপভোগ করুন। সঙ্গীকে বুঝিয়ে দিন আপনি তাঁকে কতটা ভালবাসেন। পারলে একটু এক্সপেরিমেন্ট করুন। নতুন কিছু করার এই তো সময়!

Woman-Sex

[রতিক্রিয়ার আগে সঙ্গীকে এই পাঁচ প্রশ্ন করতে ভুলে যাননি তো?]

লিব্রা (২৩ সেপ্টেম্বর ২২ অক্টোবর): নতুন বছর যৌনতা নিয়ে আপনার চিন্তাভাবনা পালটাতে চলেছে। বিশেষ করে ফেব্রুয়ারিতে। প্রেমের এই মাসেই আপনার জীবনে আসছে সেই কিউপিড যে আপনার গোটা বছরটাকেই পালটে দেবে। একটু চারপাশে খেয়াল রাখবেন।

sex-cover

স্করপিও (২৩ অক্টোবর ২১ নভেম্বর): এই বছর বিপ্লবের। যে বিপ্লব আপনার শরীর বেয়ে নেমে যাবে। আর দেবে অনাবিল আনন্দ। নিজের সম্ভাবনা জেনে নিজেই অবাক হয়ে যেতে পারেন। পাবেন অদ্ভুত সুখানুভূতি।

Drunk-Sex

স্যাজিটেরিয়াস (২২ নভেম্বর ২১ ডিসেম্বর): এ বছরে আপনার একটু স্বাস্থ্য নিয়ে চিন্তাভাবনা করা উচিত। কার সঙ্গে বিছানা শেয়ার করছেন, একটু জেনে নেবেন। শরীরে অন্যান্য সমস্যাও হতে পারে। তাই যৌনতা নিয়ে চিন্তা বাড়ার সম্ভাবনা রয়েছে।

sexy-woman

[জানেন, যৌনজীবনে ধারাবাহিকতার অভাব কোন শারীরিক সমস্যা ডেকে আনে?]

ক্যাপ্রিকর্ন (ডিসেম্বর ২২ ১৯ জানুয়ারি): নতুন বছরে প্রেম আপনাকে একটু ভাবাবে। কী করবেন, কী করবেন না – এ সিদ্ধান্ত একমাত্র আপনিই নিতে পারেন। ভাল করে ভেবে দেখুন আপনি কী চান? আর যা চান তা পেতে কিন্তু আপনাকে কেউ আটকাতে পারবে না।

sex

অ্যাকোয়ারিয়াস (২০ জানুয়ারি ১৮ ফেব্রুয়ারি): নতুন বছরে যৌনতা থাকবে ব্যাকসিটে। তার চেয়ে বেশি ভালবাসা প্রাধান্য পাবে আপনার জীবনে। সময়কে নিজের মতো বইতে দেবেন, আপনি কেবল সেই স্রোতে গা ভাসিয়ে দেবেন।

womeninlove5_web

পাইসেস (১৯ ফেব্রুয়ারি ২০ মার্চ): আপনার যৌনজীবনের সম্ভাবনা এ বছর বেশ উজ্জ্বল। যা চান তাই পাবেন। যাঁদের জীবনে প্রেম আছে, তাঁরা চুটিয়ে এ সময়টা উপভোগ করুন। আর যাঁদের নেই, তাঁরা নতুন শুরু করতেই পারেন।

porn-sex-couple-hot-kiss-768x768

[কেমন ছিল অর্গ্যাজমের প্রথম অভিজ্ঞতা? জানালেন মহিলারা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে