১০ জ্যৈষ্ঠ  ১৪২৬  শনিবার ২৫ মে ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ দেশের রায় LIVE রাজ্যের ফলাফল LIVE বিধানসভা নির্বাচনের রায় মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌনজীবনের বৈচিত্র্য আনতে অনেক ধরনের পরীক্ষা-নিরীক্ষাই করে থাকেন কাপলরা। যার মধ্যে একটি ইচ্ছা সুইমিং পুলে মিলনের। হ্যাঁ, অনেক কাপলের সঙ্গেই কথা বলে জানা গিয়েছে, তাঁরা একবার সুইমিং পুলে সঙ্গমের অভিজ্ঞতা অর্জনে ইচ্ছুক হয়ে থাকেন। কিন্তু সাবধান। জীবনে ফ্যান্টাসি নানারকম থাকতেই পারে। কিন্তু সব ফ্যান্টাসির পরিমাণ যে খুব সুখকর হবে, তার মানে নেই। তেমনই সুইমিং পুলে যৌন তৃপ্তি পাওয়ার আগে সতর্ক থাকুন। সমস্যায় পড়তে পারেন। বিশেষজ্ঞরা বলছেন, এমন ইচ্ছা মন থেকে মুছে ফেলাই শ্রেয়। কেন? তাহলে পড়ে ফেলুন প্রতিবেদনটি।

[কাজের ফাঁকেই প্রেমিকাকে খুশি করতে চান? জেনে নিন উপায়]

এক বিশেষজ্ঞ চিকিৎসকের মতে, সুইমিং পুলের জলে যৌনতা মহিলাদের শরীরের ক্ষতি করতে পারে। এই জলে যোনিতে সংক্রমণ হওয়ার সম্ভাবনা থাকে।

জলের নিচে সঙ্গমের ক্ষেত্রে গর্ভবর্তী হওয়ার ঝুঁকিও বাড়ে। কারণ জলের মধ্যে কন্ডোম অনেক সময় নিজের সঠিক ভূমিকা পালন করতে পারে না। জলের নিচে ঝুঁকে তা দেখাও সম্ভব হয় না। ফলে সমস্যায় পড়তে হয় মহিলাদেরই।

সুইমিং পুল পরিষ্কার রাখতে, পোকামাকড় মারতে নানা ধরনের কেমিক্যাল ব্যবহার করা হয়। যা নিঃসন্দেহে শরীরের পক্ষে অত্যন্ত ক্ষতিকারক। বিশেষ করে মহিলাদের গোপনাঙ্গে এর বেশি প্রভাব পড়ে। যোনির প্রয়োজনীয় ব্যাকটেরিয়া এবং আর্দ্রতাকে ক্ষতিগ্রস্ত করে জলে উপস্থিত এই কেমিক্যাল।

[এই তিনটি কারণে অন্যের সঙ্গে ডেটিংয়ে যাওয়ার আগে নিজেকে চিনে নিন]

আলবের্তা বিশ্ববিদ্যালয়ের এক গবেষণা বলছে, বেশিরভাগ সুইমিং পুলই দূষিত থাকে মানুষের মূত্রে। বাকিটা নিশ্চয়ই আর বলে দেওয়ার প্রয়োজন হয় না। সুইমিং পুলে সঙ্গম। বিষয়টি ভাবতে যতটা আকর্ষণীয় মনে হয়, বাস্তবে কিন্তু তেমনটা নয়। কারণ সুইমিং পুলের মেঝেতে বেশ পিছল থাকে। যাতে পড়ে যাওয়ার সম্ভাবনা থাকে। আর একবার পিছলে গেলে মাথায় আঘাত লাগতে পারে। আর মিলনের সঙ্গে সজোরে শরীরে ধাক্কা লাগলে তা খুব একটা সুখের স্মৃতি হবে না।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং