BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Jio-কে পাল্লা দিতে এবার জলের দামে স্মার্ট ফিচার ফোন আনল Intex

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 1, 2017 2:15 pm|    Updated: August 1, 2017 2:15 pm

To contain Reliance Jio, now Intex launches feature phones at Rs 700 only

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনামূল্যে বাজারে 4G ফিচার ফোন এনে তাক লাগিয়ে দিয়েছিলেন রিলায়েন্স মালিক মুকেশ আম্বানি। ১৫০০ টাকা দিয়ে রেজিস্টার করালেই ক্রেতা হাতে পাবেন 4G-Volte ফোন। আর তিন বছর পর সেই টাকাও ফেরত চলে যাবে ক্রেতার অ্যাকাউন্টে। দেশকে ডিজিটাল করে তুলতে এমনই আকর্ষণীয় অফারের কথা ঘোষণা করেছিল রিলায়েন্স। এবার তাদের পাল্লা দিয়ে অত্যন্ত সস্তায় 4G Volte ফিচার ও স্মার্ট ফিচার ফোন বাজারে আনল আরেক ভারতীয় সংস্থা ইনটেক্স।

নবরত্ন স্পেশ্যাল সিরিজের মধ্যে রয়েছে একটি 4G Volte মডেল এবং আটটি 2G মডেল। হ্যান্ডসেটগুলির দাম ৭০০ থেকে ১৫০০ টাকার মধ্যে। মোবাইল প্রস্তুতকারক সংস্থাটির প্রোডাক্ট হেড ইশিতা বনশল জানাচ্ছেন, “৭১ তম স্বাধীনতা দিবস উপলক্ষেই ক্রেতাদের জন্য আনা হচ্ছে বিশেষ কয়েকটি মডেল। যাঁরা ফিচার ফোন ব্যবস্থার করতে অভ্যস্ত তাঁরাও যাতে 4G পরিষেবা উপভোগ করতে পারেন, সেই কারণেই বাজারে আনা হল ‘দ্য টার্বো প্লাস 4G স্মার্ট ফিচার মডেলটি। শহরতলি ও গ্রামাঞ্চলের বাসিন্দারাও যাতে মোবাইল ব্যবহার করতে পারেন, তার জন্য বাজেট ফ্রেন্ডলি ফোনের কথা ভাবা হয়েছে। এবার আরও উন্নত মানের ভয়েস কল ও নেট পরিষেবা উপভোগ করতে পারবেন গ্রাহকরা।” একনজরে দেখে নেওয়া যাক, টার্বো প্লাস 4G মডেলটিতে কী কী ফিচার রয়েছে।

[চলতি আগস্টেই আছে টানা ছুটির সুযোগ, জানেন কীভাবে?]

২.৪ ইঞ্চি QVGA ডিসপ্লে-যুক্ত ফোনটিতে সিম না থাকলেও মিলবে ইন্টারনেট পরিষেবা (ওয়াই-ফাই-এর মাধ্যমে)।

ডুয়েল কোর প্রসেসরের ফোনটির ব়্যাম ৫১২ এমবি এবং রোম ৪জিবি। ৩২ জিবি পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট করে টার্বো প্লাস 4G। অর্থাৎ একগুচ্ছ ছবি-ভিডিও রেখে দিলেও, আপনার ফোন হ্যাং করার সম্ভাবনা কম।

সঙ্গে রয়েছে ২ মেগাপিক্সল রিয়ার ক্যামেরা এবং ভিজিএ সেলফি ক্যামেরাও।

২০০০mAh ব্যাটারি থাকায় একবার চার্জ করলেই সারাদিন অনায়াসে ব্যবহার করা যাবে ফোন।

[জানেন, এ বছর কোন পর্নস্টারদের নিয়ে নেটিজেনদের উত্তেজনা তুঙ্গে?]

এর পাশাপাশি টার্বো সিরিজের বাকি ফিচার ফোনগুলির ডিসপ্লেও ২.৪ ইঞ্চির। মোট ২২টি ভাষা এতে সাপোর্ট করে। ১৪০০mah ব্যাটারি-যুক্ত মডেলগুলিতেও ৩২ জিবি পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট করবে।

তাহলে আর দেরি কেন? স্বাধীনতা দিবসের আগেই স্বল্প খরচে হাতে তুলুন এই 4G Volte ফোন আর স্মার্টফোনের মতোই উপভোগ করুন দুর্দান্ত ভয়েস কল ও নেট পরিষেবা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে