BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

Jio-কে টেক্কা! খুব সস্তায় রোজ ২ জিবি করে ডেটা দিচ্ছে BSNL

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 16, 2017 11:49 am|    Updated: March 16, 2017 11:49 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কে সবচেয়ে সস্তায় ডেটা দেবে গ্রাহকদের, তাই নিয়ে যেন অদৃশ্য যুদ্ধে জড়িয়ে পড়েছে টেলিকম সংস্থাগুলি। মুকেশ আম্বানির সংস্থা জিও-কে টক্কর দিতে ইতিমধ্যেই ময়দানে নেমে পড়েছে এয়ারটেল, ভোডাফোন ও আইডিয়া। এবার রাষ্ট্রায়ত্ত সংস্থা বিএসএনলও সস্তায় ডেটা দেওয়ার লড়াইয়ের ময়দানে নেমে পড়ল।

দেখুন ভিডিও:

[মাত্র ৫ হাজারে ভারতে Redmi 4A আনছে Xiaomi]

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, বিএসএনএলের ৩৩৯ টাকার ট্যারিফ প্ল্যানে এখন থেকে প্রতিদিন ২ জিবি করে ডেটা মিলবে। সঙ্গে মিলবে আনলিমিটেড কলিং। বৃহস্পতিবার এই খবর জানা গিয়েছে। এর আগে মার্চ মাসের গোড়ায় এয়ারটেল ৩৪৫ টাকার নতুন একটি প্ল্যান লঞ্চ করে। যেখানে ২৮ দিনের জন্য প্রতিদিন ১ জিবি করে ফোর-জি ডেটা পাবেন গ্রাহকরা। তবে সেক্ষেত্রে দিনে ৫০০ এমবি ও রাতে ৫০০ এমবি করে ডেটা পাবেন ইউজাররা।

জিও-কে টেক্কা দিতে ভোডাফোনও ৩৪৬ টাকার প্ল্যান নিয়ে আসে। যেখানে প্রতিদিন ১ জিবি করে ফোর-জি ডেটা ২৮ দিনের জন্য পাবেন গ্রাহকরা। সঙ্গে পাবেন প্রতিদিন ১০০টি করে ফ্রি এসএমএস। ৩৪৮ টাকায় আইডিয়া নিয়ে এসেছে প্রতিদিন ৫০০ এমবি করে হাই স্পিড ডেটা ও আনলিমিটেড ফ্রি ভয়েস কলের সুযোগ। বিএসএনএলের নতুন প্ল্যান টেলিকম মার্কেটের এই অদৃশ্য লড়াই কতটা জমিয়ে দেয়, সেটাই এখন দেখার!

[আজ থেকে ৩০ জিবি ফ্রি 4G ডেটা দিচ্ছে Airtel]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement