১৫ মাঘ  ১৪২৯  বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

Jio-কে টেক্কা দিতে ২৪৯ টাকায় ৩০০ জিবি ডেটা দিচ্ছে এই সংস্থা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 11, 2017 5:58 am|    Updated: April 11, 2017 5:58 am

to counter Reliance Jio BSNL offers up to 300GB data for Rs. 249

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের রিলায়েন্স জিওকে টক্কর দিতে আসরে নামল বিএসএনএল। জিওর থেকেও আকর্ষণীয় অফারের কথা ঘোষণা করল এই টেলিকম সংস্থা।

২৪৯ টাকার নয়া ব্রডব্যান্ড পরিষেবা আনল BSNL। BB আনলিমিটেড ২৪৯ প্ল্যানে গ্রাহকরা প্রতি মাসে পেয়ে যাবেন ৩০০ জিবি পর্যন্ত ডেটা। শুধু তাই নয়, রয়েছে ফ্রি নাইট ভয়েস কল পরিষেবাও। BSNL-এর তরফে জানানো হয়েছে, আগামী ছ’মাসের জন্য চালু থাকবে এই পরিষেবা। তারপর ৩০০ জিবি পর্যন্ত ডেটা পাওয়ার ক্ষেত্রে প্রতি মাসে খরচ করতে হবে ৪৯৯ টাকা। অর্থাৎ ২৪৯ প্ল্যানটিই তখন বদলে হয়ে যাবে ৪৯৯ প্ল্যানে। তবে এই পরিষেবা পুরনো গ্রাহকদের জন্য নয়। আরও বেশি সংখ্যক নতুন গ্রাহককে BSNL পরিষেবার আওতায় আনতেই চালু হচ্ছে BB আনলিমিটেড ২৪৯ প্ল্যান। তাই গ্রাহকদের কাছে সংস্থার আবেদন, অফারটি পেতে কোম্পানির নতুন সিম কিনে ফেলুন।

[এবার সামার সারপ্রাইজ অফারের থেকেও আকর্ষণীয় প্ল্যান আনছে Jio]

২৪৯ টাকার প্ল্যানটির মেয়াদ শেষ হওয়ার কথা ছিল গত মার্চে। কিন্তু জিও সামার সারপ্রাইজ অফারের সঙ্গে পাল্লা দিতে ফের সিদ্ধান্ত পাল্টায় BSNL। জিও সামার সারপ্রাইজ অফারে ৩০৩ টাকা বা তার বেশি দিয়ে রিচার্জ করলে ৩ মাসের জন্য মিলছে ফ্রি ডেটা পরিষেবা। সেই প্ল্যানেরই পাল্টা দিয়ে ২৪৯ টাকার প্যাকটি চালু করেছে BSNL। এই প্ল্যান অনুযায়ী, গ্রাহক প্রতিদিন ১০ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। ১০ জিবি পর্যন্ত ডাউনলোডের ক্ষেত্রে ২ Mbps স্পিড মিলবে। তারপর স্পিড হয়ে যাবে ১ Mbps। একদিনে ১০ জিবি ডেটা খরচ না করলে সেই ডেটা পরের দিনের ডেটার সঙ্গে যুক্ত হয়ে যাবে। জম্মু ও কাশ্মীর এবং আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জ ছাড়া দেশের সর্বত্রই এই পরিষেবা পাবেন গ্রাহকরা।

[ফেসবুক এইসব তথ্য দিয়ে রেখেছেন? করেছেন কী! আজই সরিয়ে ফেলুন]

পাশাপাশি রাত ৯ টা থেকে সকাল ৭ টা পর্যন্ত ফ্রি ভয়েস কল পরিষেবাও দিচ্ছে সংস্থা। এই সময়ের মধ্যে যে কোনও নেটওয়ার্কেই নিখরচায় কল করা যাবে। এর আগে জিওর রমরমার বাজারে নিজেদের ধরে রাখতে দিন পিছু ১ জিবি করে ফ্রি ডেটা পরিষেবা চালু করেছিল BSNL।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে