BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভোডাফোন, এয়ারটেলের কানেকশন দিয়েই এবার করা যাবে কেনাকাটা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 1, 2017 12:12 pm|    Updated: January 1, 2017 12:49 pm

Vodafone, Airtel users can now opt for direct billing option

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেনাকাটা তো একশোবার! কিন্তু ভোডাফোন বা এয়ারটেলের পোস্টপেড কানেকশন ব্যবহার করে ঠিক কী সরাসরি কিনতে পারবেন এবার গ্রাহকরা?
অ্যাপ! এর আগে গুগল প্লে স্টোর থেকে কোনও অ্যাপ কিনতে গেলে দরকার পড়ত ডেবিট অথবা ক্রেডিট কার্ডের। সেই অ্যাপ কেনার সময় কার্ডের তথ্য দিতে হত গ্রাহকদের। তার পর সেই অ্যাপ নির্মাতা সংস্থা গ্রাহকের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে কেটে নিত সেই অ্যাপের দাম।
কিন্তু এবার পুরো প্রক্রিয়াটাই হয়ে যাচ্ছে সরাসরি। জানা গিয়েছে, এবার থেকে গুগল প্লে স্টোর মারফত কোনও অ্যাপ কিনলে আর গ্রাহককে ব্যাঙ্কের অ্যাকাউন্ট নম্বর ব্যবহার করতে হবে না। ওই অ্যাপের দাম এক্ষেত্রে যোগ হয়ে যাবে বিলের টাকার অঙ্কে। এভাবেই ভোডাফোন বা এয়ারটেলের বিলে সরাসরি টাকার অঙ্ক যোগ করে অ্যাপ কেনাকাটার সুযোগ এল নতুন বছরে।
তবে এখনও পর্যন্ত এই সুবিধা যে অন্তর্ভুক্ত হয়েছে, তা গুগলের সাপোর্ট পেজে উল্লেখ করা হয়নি। ফলে গ্রাহকদের অনেকেই বিষয়টি নিয়ে ধোঁয়াশায় রয়েছেন। কেউ কেউ ভাবছেন, এই সুবিধাটি পাবেন কেবল কিছু বাছাই করা গ্রাহকই! সংস্থা জানিয়েছে, খুব তাড়াতাড়ি তারা ব্যাপারটার উল্লেখ করে ভুল বোঝাবুঝি মিটিয়ে নেবে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে