BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Jio-র ধাক্কায় বেসামাল, জলের দরে 4G ডেটা দিচ্ছে Vodafone

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 18, 2017 4:16 pm|    Updated: January 18, 2017 4:18 pm

Vodafone's Challenge to Reliance Jio

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর ভোডাফোন তাদের প্রিপেড গ্রাহকদের জন্য নতুন ফোর-জি ডেটা প্ল্যান নিয়ে এল। নতুন প্ল্যানে আগের চেয়ে চারগুণ বেশি ডেটা পাবেন গ্রাহকরা, কিন্তু খরচ হবে সেই আগের মতোই।

(এবার গ্রাহকদের জন্য অবিশ্বাস্য অফার আনছে Jio)

নয়া অফারে, মাত্র ২৫০ টাকায় প্রিপেড গ্রাহকদের ৪ জিবি ফোর-জি ডেটা দেবে ভোডাফোন। আগে এই দামে মিলত মাত্র এক জিবি ফোর-জি ডেটা। এর পাশাপাশি, ৯৯৯ টাকায় ১০ জিবি ফোর-জি ডেটার বদলে এখন থেকে ২২ জিবি ফোর-জি ডেটা দেবে সংস্থা। ১৫০০ টাকায় ভোডাফোনের প্রিপেড গ্রাহকরা পাবেন প্রতি মাসে ৩৫ জিবি ফোর-জি ডেটা।

(Jio-র আগ্রাসন ঠেকাতে কী পদক্ষেপ নিচ্ছে এয়ারটেল?)

বাজার বিশেষজ্ঞরা বলছেন, রিলায়েন্স জিও-র হ্যাপি নিউ ইয়ার অফারের সঙ্গে টক্করে পেরে উঠছে না ভোডাফোন, এয়ারটেলের মতো শীর্ষস্থানীয় টেলিকম সংস্থাগুলি। গ্রাহকদের ধরে রাখতে তাই যতটা সম্ভব কম দামে ফোর-জি ডেটা দিচ্ছে গ্রাহকদের।

(মাত্র ৯৯৯ টাকায় 4G ফোন আনছে Reliance Jio)

ভোডাফোনের পাশাপাশি এয়ারটেলও চলতি মাসেই বাজারে এনেছে দুটি নতুন প্রিপেড প্ল্যান। ওই প্ল্যানে, দেশজুড়ে বিনামূল্যে ভয়েস কলের পাশাপাশি মিলবে ফ্রি ডেটাও। ১৪৫ টাকার প্ল্যানে এয়ারটেল থেকে এয়ারটেল ফোনে অানলিমিটেড ভয়েস কলের পাশাপাশি মিলবে ৩০০ এমবি 3G-4G ডেটা। শুধু তাই নয়, মিলবে ফ্রি লোকাল ও এসটিডি কলও। ৩৪৫ টাকার প্ল্যানে যে কোনও লোকাল, এসটিডি নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি ভয়েস কলের সুযোগ মিলবে। ১ মাসের ভ্যালিডিটি-সহ ওই প্যাকে গ্রাহকরা ১ জিবি ফোর-জি ডেটাও পাবেন।

(লিমিট পেরিয়ে গেলেও কীভাবে হাই স্পিড ডেটা পাবেন Jio-তে?)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে