BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মন খারাপ? রাশিতে লুকিয়ে সমাধান!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 18, 2016 2:18 pm|    Updated: July 14, 2018 5:31 pm

What does the zodiac sings do when they get hurt emotionally?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মন খারাপ হলে মানুষ কত কিছুই না করেন। কেউ হয়তো মুখ লুকিয়ে কাঁদেন, কেউ আবার দুঃখটাকে ভুলে থাকার চেষ্টা করেন। কেউ আবার যন্ত্রণার জন্য নিজেকে অন্যান্যদের থেকে দূরে সরিয়ে রাখেন। তবে দুঃখ ভোলার পথটা কী, সেটা খুঁজে পান না অনেকেই! জানেন কি, এই সমাধান লুকিয়ে রয়েছে আপনার রাশিতেই? আসলে রাশি বলে দিতে পারে, আপনি দুঃখ পেলে ঠিক কী করেন। শুধু তাই নয়, যে কোনও কঠিন সময়ে মানুষ কেমনভাবে ব্যবহার করবেন, তার উপর রাশিফলের প্রভাব রয়েছে যথেষ্ট। সেটা জেনে নিন। এবং খুঁজে নিন সমাধানসূত্র!

ক্যানসার, স্করপিও, পাইসেস, লিব্রা:

এই রাশির জাতক-জাতিকারা এমনিতে খুব শক্ত মনের হন। কিন্তু কাছের কেউ খারাপ ব্যবহার করলে, তাঁরা ভীষণভাবে আঘাত পান। মানসিক অবসাদে ভুগতে থাকেন। কিন্তু তাঁরা খারাপ ব্যবহারের বদলে কারও সঙ্গে খারাপ ব্যবহার করার পক্ষপাতী নন। তাই দুঃখ পেলে, নিজেদের গুটিয়ে নিতে পছন্দ করেন। নিজেদের খারাপ লাগা নিয়ে বিশেষ কথা বলতে চান না।

স্যাজিটেরিয়াস, জেমিনি, লিও, এরিস, অ্যাকোয়ারিয়াস:

দুঃখ পেলে এই রাশির জাতক-জাতিকারা খুব অদ্ভুত ব্যবহার করেন। প্রাথমিকভাবে নিজেদের গোটা সমাজের থেকে দূরে সরিয়ে নিতে চেষ্টা করেন। কিন্তু কেউ দুঃখ দিলে, এই রাশির জাতক-জাতিকারা তা সহজে ভোলেন না। প্রথমে কিছু সময় নিয়ে নিজেদের সামলে নেন এবং তারপর গোটা পরিস্থিতির মোকাবিলা করেন।

ক্যাপ্রিকর্ন, টরাস, ভার্গো:

যে কোনও দুঃখ এবং আঘাতকে এই রাশির জাতক-জাতিকারা চ্যালেঞ্জ হিসাবে ব্যবহার করেন। এই দুঃখ এবং আঘাতকে তাঁরা নিজেদের শক্তিতে পরিণত করে ভাল কাজ করতে চান সব সময়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে