১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কোন অভ্যাস ত্যাগ করলে পারফেক্ট হবেন আপনি, বলবে রাশিফল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 25, 2016 12:54 pm|    Updated: September 13, 2019 6:47 pm

Which habit you should leave for being perfect? Know according to your zodiac

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনও মানুষ পারফেক্ট হন না। সকলের মধ্যেই যেমন কিছু গুণ রয়েছে, তেমনই রয়েছে কিছু দোষ। অনেক ক্ষেত্রেই মানুষের কিছু স্বভাব অপরকে অসন্তুষ্ট করে। সেই সঙ্গে ডেকে আনে নিজের ক্ষতিও। সেই খুঁতগুলি বর্জন করলে মানুষ যে কেবল অপরের মন জয় করতে পারবেন তেমনটাই নয়, নিজেকেও নতুন করে খুঁজে পেতে পারেন নতুন করে।

আপনার সেই খুঁত কী?  যা বর্জন করলে আপনি জীবনের সঠিক দিশা খুঁজে পাবেন? জেনে নিন এই প্রতিবেদনে।

এরিস ও টরাস:

যে কোনও ক্ষেত্রেই নিজেকে বঞ্চিত করে রাখা আপনাদের স্বভাব। আপনাদের দৃঢ় ধারণা যে কোনও ভাল জিনিসই আপনাদের প্রাপ্য নয়। নিজেদের যে কোনও ভাললাগা, আনন্দ থেকে বঞ্চিত করে রাখবেন না। এই স্বভাবটি ত্যাগ করুন এবং আনন্দে থাকুন।

জেমিনি, পাইসেস:

কোনও বিষয়ে ক্ষোভ তৈরি হলে, এই রাশির জাতক-জাতিকারা তা সহজে ভোলেন না। মনের মধ্যে সেগুলোকে পুষে রাখেন। এটিই তাঁদের অন্যতম খারাপ অভ্যেস। ক্ষোভের বশে তাঁরা অনেক সময় বিশেষ মুহূর্ত উপভোগ করতে পারেন না।

ভার্গো, স্যাজিটেরিয়াস:

এই রাশির জাতক-জাতিকারা খুবই আত্মমগ্ন হন। জীবনের যাবতীয় বিষয়কে কেবলমাত্র নিজেদের দৃষ্টিভঙ্গি দিয়ে বিচার করেন এবং যে কোনও বিষয়ের মধ্যে সর্বাগ্রে খারাপটাই খুঁজে পান। প্রতি বিষয়ে খারাপ ভাবা সবার আগে বন্ধ করুন। জীবনের ভাল দিকটাকে দেখার চেষ্টা করুন। তাহলে জীবন অনেক সুন্দর হবে।

ক্যাপ্রিকর্ন:

অন্যের কাজের সমালোচনা করতে আপনি খুবই ভালবাসেন। আপনার এই স্বভাবের জন্য অনেকেই আপনাকে পছন্দ করেন না। সব ব্যাপারে সমালোচনা করার অভ্যাস ত্যাগ করুন। অন্যের কাজের ভাল বিষয়টিও খুঁজে দেখা দরকার। তবেই ভাল কাজের অনুপ্রেরণা পাবেন।

লিও:

লিওরা হেরে যাওয়াকে সহজে মানতে পারেন না। রীতিমতো ভয় পান। আর এটাই তাঁদের অন্যতম খারাপ অভ্যেস। হেরে যাওয়ার ভয়ে জীবনে অনেক সিদ্ধান্ত নেওয়া থেকে নিজেদের বঞ্চিত করেন আপনারা। এই কাজ থেকে বিরত থাকুন।

লিব্রা:

সবাইকে ভাল রাখার প্রচেষ্টাই লিব্রাদের অন্যতম খারাপ অভ্যেস। অন্যকে ভাল রাখতে গিয়ে আপনি নিজের ক্ষতি করেন সবচেয়ে বেশি। তাই যত দ্রুত সম্ভব এই অভ্যাস ত্যাগ করুন এবং নিজেকে এবং কাছের মানুষদের ভাল রেখে আনন্দে থাকুন।

স্করপিও, অ্যাকোয়ারিয়াস:

সব বিষয় নিয়ে দোটানায় থাকা আপনাদের একটা খারাপ অভ্যাস। সিদ্ধান্তহীনতায় ভোগা বন্ধ করুন এবং নিজেদের মনের কথা শুনুন।

ক্যানসার:

যে কোনও বিষয়ে নিখুঁত হওয়া এই রাশির জাতক-জাতিকাদের অভ্যেস। আর এই বিষয়ের জন্যই তাঁদের মনে খুঁতখুঁত ব্যাপার লেগেই থাকে। কোনও কাজ করেই বিশেষ আনন্দ পান না তাঁরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে