১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের ধামাকা, বড়দিন উপলক্ষে মাত্র ১ টাকায় মিলবে Xiaomi স্মার্টফোন!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 19, 2017 12:22 pm|    Updated: December 19, 2017 12:22 pm

Xiaomi announces No.1 Mi Fan Sale

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই শীতে স্মার্টফোন কেনার প্ল্যান রয়েছে? তাহলে আপনার জন্য দারুণ সুখবর। হাজার হাজার টাকা অর্থ খরচের প্রয়োজন নেই। মাত্র ১ টাকার বিনিময়েই এবার হাতে পেয়ে যাবেন দুর্দান্ত স্মার্টফোন। হ্যাঁ, বড়দিন এবং নববর্ষ উপলক্ষে এমনই ঘোষণা করল শাওমি।

বুধবার মধ্যরাত থেকে শুরু হচ্ছে নম্বর ওয়ান এমআই ফ্যান সেল। ২০ ও ২১ ডিসেম্বর দু’দিন ধরে চলবে সেল। যেখানে মাত্র এক টাকার বিনিময়েই ক্রেতারা হাতে পেয়ে যাবেন পছন্দের হ্যান্ডসেট। শুধু স্মার্টফোনই না, পাওয়ার ব্যাঙ্ক, মোবাইল কেস এবং হেডফোনের মতো অন্যান্য সামগ্রীও মিলবে এই ফ্ল্যাশ সেলে। এবার জেনে নিন কীভাবে পাওয়া যাবে এই অফার। Mi.com -এ চলবে এই সেল। ২০ ও ২১ ডিসেম্বর ঠিক দুপুর ২ টোয় ফ্ল্যাশ সেল চালু হবে। যেখানে সঠিক সময়ে নিজের পছন্দের জিনিসটি ক্লিক করে বুক করতে পারলেই বাজিমাত। জলের থেকেও কম দামে ব্র্যান্ডেড স্মার্টফোন বা রাউটারের মালিক হয়ে যাবেন আপনি। এর পাশাপাশি এই দু’দিন ঠিক সকাল ১০ টায় ক্রেতাদের জন্য থাকছে ডিসকাউন্ট কুপনও।

[মোবাইল ফোনের রেডিয়েশনে ক্ষতি শরীরের, এই প্রথম মানলেন বিজ্ঞানীরা]

নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে সেলে কোন হ্যান্ডসেটটি কত মূল্যে পাবেন? Xiaomi Mi MIX 2 মডেলটি ৩৫,৯৯৯ টাকার বিনিময়ে পাবেন ৩২,৯৯৯ টাকায়। Mi Max 2 মডেলটি ১৪,৯৯৯ টাকা থেকে কমে ১২,৯৯৯ টাকাতেই পেয়ে যাবেন। বুধবার Xiaomi Redmi 4 মডেলে মিলবে ১০০০ টাকার ছাড়। তালিকায় রয়েছে Xiaomi Redmi Note 4 এবং Redmi Y1 Lite।

এছাড়া মোবাইল কেস এবং কভারে থাকছে ১০০ টাকা পর্যন্ত ছাড়। মাত্র ১৪৯৯ টাকায় ক্রেতারা হাতে পাবেন 20000mAh Mi 2i পাওয়ার ব্যাঙ্ক। বুধবার অডিও প্রোডাক্টেও মিলবে বিশেষ ছাড়। ৫৯৯ টাকার হেডফোন কমে হবে ৪৯৯ টাকা। বুধ এবং বৃহস্পতিবার ফ্ল্যাশ সেলে মিলবে ছটি প্রোডাক্ট। Xiaomi Redmi 5A হেডসেট, Mi VR 2 Play ডার্ক গ্রে, এমআই রাউটার 3C হোয়াইট, Redmi Y1 Lite, এমআই ওয়াই-ফাই রিপিটার ২ হোয়াইট এবং এমআই ব্যান্ড। তাহলে আর দেরি কেন! নতুন বছরের আগেই প্রয়োজনের জিনিসটি মুঠোবন্দি করে ফেলুন।

[সেলফি তোলা মানসিক অসুখ, দেশে সমীক্ষা চালিয়ে মত গবেষকদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে