৪ শ্রাবণ  ১৪২৬  শনিবার ২০ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর শেষে দুর্দান্ত অফার নিয়ে হাজির শাওমি। আগামী বুধবার ১৯ ডিসেম্বর থেকে ২১ ডিসেম্বর পর্যন্ত ভারতীয় ক্রেতাদের জন্য চলবে ‘নম্বর ওয়ান এমআই ফ্যান সেল’। যেখানে আকর্ষণীয় দামে পাওয়া যাবে শাওমি কোম্পানির ফোন। এক একটি হ্যান্ডসেটের উপর থাকবে এক একরকম অফার। তবে শুধুই স্মার্টফোন নয়, এই কোম্পানির টিভি সেটের উপরেও থাকবে নজরকাড়া ছাড়।

[পার্টনার অন্য কোথাও ব্যস্ত নয় তো? এভাবেই নজর রাখুন হোয়াটসঅ্যাপে]

এবার জেনে নিন কোন মডেলটি কত দামে পাওয়া যাবে:

Redmi Y2 মডেলটি বিক্রি হবে ৯,৬৩৬ টাকায়। এই সিরিজের অন্য মডেলটির দাম আরও কম। ৮,৯৯৯ টাকা। মডেলটি যখন বাজারে এসেছিল তখন এর মূল্য ছিল ৯,৯৯৯ টাকা। বর্তমানে কোম্পানির অন্যতম সেরা মডেল Mi A2-তেও পাবেন এক হাজার টাকার ছাড়। ১৪ হাজার ৯৯৯ টাকা থেকে শুরু এর দাম। Redmi Note 5 Pro মডেলটির দাম কমে হয়েছে ১১ হাজার ৯৬৯ টাকা। Redmi Note 6 Pro মডেলটি গত মাসেই বাজারে এসেছে। যার দাম শুরু ১২,৯৯৯ টাকা থেকে। কোম্পানির তরফে আকর্ষণীয় ছাড় তো রয়েইছে, সেই সঙ্গে গুগল, মবিকুইক এবং পেটিএম-এর মাধ্যমে বিল মেটালে আরও বেশি ডিসকাউন্ট পেয়ে যাবেন। যেমন পেটিএম-এর মাধ্যমে পেমেন্ট করলে বেশ কয়েকটি ফোনের উপর ৩০০ টাকা ক্যাশব্যাক পেয়ে যেতে পারেন। যে তালিকায় রয়েছে Redmi Y2, Redmi Note 6 Pro, Mi A2, Poco F1, Redmi 6, Redmi 6A, Redmi 6 Pro, Redmi Note 5 Pro। দাঁড়ান, দাঁড়ান, আরও আছে। বেশ কিছু হ্যান্ডসেটের উপর পেয়ে যাবেন আকর্ষণীয় এক্সচেঞ্জ অফারও। বড়দিন উপলক্ষে পছন্দসই রংয়ের হ্যান্ডসেট বেছে নেওয়ারও সুযোগ পাবেন ক্রেতারা।

[আগামী বছরই বাজারে আসছে স্যামসংয়ের ১২ ফুট চওড়া টিভি, দাম কত?]

স্মার্টফোনের পাশাপাশি টিভি সেটেও মিলবে বড়সড় ছাড়। ৪৯ ইঞ্চির Mi TV 4A Pro-এর দাম ৩০ হাজার ৯৯৯ টাকা। আসন্ন সেলে ৩২ ইঞ্চির Mi TV 4C Pro-সেটটি পাবেন মাত্র ১৪,৯৯৯ টাকায়। Mi TV 4A-এর দাম ২১,৯৯৯ টাকা। তাহলে আর দেরি কীসের? বুধবার সকাল সকালই কেনাকাটা শুরু করে দিন। আর তার আগে বিশদ জানতে একবার ঢুঁ মারুন শাওমির ওয়েবসাইটে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং