BREAKING NEWS

১৭ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

ছেলের প্রাক্তন স্ত্রীকে বিয়ে বাবার, সৎ মাকে দেখে চোখ কপালে উঠল যুবকের

Published by: Sayani Sen |    Posted: July 5, 2021 11:44 am|    Updated: July 5, 2021 1:03 pm

A man marries his son's ex wife in Uttar Pradesh । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খোঁজ মিলছিল না বাবার। আকুল ছেলে মনে মনে প্রতিজ্ঞা করেছিলেন বাবাকে খুঁজে বার করবেন। কয়েকদিনের মধ্যে করলেনও তা। কিন্তু বাবাকে খুঁজতে গিয়ে যে এমন কাণ্ডের মুখোমুখি হতে হবে, তা দুঃস্বপ্নেও ভাবেননি যুবক। কারণ, শুধু বাবাই নয়। তাঁর সঙ্গে নিজের প্রাক্তন স্ত্রীর খোঁজ পেলেন। ওই মহিলা এখন আর শুধু তাঁর প্রাক্তন স্ত্রীই নন। তিনি যুবকের সৎ মাও বটে। বাবা এবং সৎ মায়ের বছর দুয়েকের একটি সন্তানও রয়েছে। যে তার সম্পর্কে ভাই। বাবার নতুন সংসার দেখে চোখ কপালে ওঠার জোগাড় উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বদায়ূঁর যুবকের।

বছর আটচল্লিশের ওই ব্যক্তি পেশায় সাফাইকর্মী। তিনি আচমকাই পরিবার ছেড়ে সম্ভলে থাকতে শুরু করেন। বন্ধ করে দেন টাকা পাঠানো। একসময় যোগাযোগও বন্ধ করে দেন। এরপরই বাবার ঠিকানা জানতে আরটিআই মামলা রুজু করেন ওই ব্যক্তির ছেলে। তাতেই সামনে আসে বাবার নতুন সংসারের কথা। জানা গিয়েছে, বাবা যাঁকে বিয়ে করেছেন তাঁর সঙ্গে যুবকের ২০১৬ সালে বিয়ে হয়। সেই সময় অবশ্য তাঁরা দু’জনেই অপ্রাপ্তবয়স্ক ছিল। ৬ মাসের মধ্যেই সংসারে ভাঙন ধরে। নিজের স্বামীকে মদ্যপ বলে দাবি করেন কিশোরী স্ত্রী। সংসার করবেন না বলে সিদ্ধান্ত নিয়ে শ্বশুরবাড়ি ছেড়ে চলে যান তিনি। বছরের পর বছর গড়িয়ে গেলেও সংসার আর জোড়া লাগেনি।

[আরও পড়ুন: চিতাবাঘের মুখে পড়েও রক্ষা, দুই ভাইয়ের প্রাণ বাঁচালো কেক!]

তবে বাবার সঙ্গে প্রাক্তন স্ত্রীর বিয়ে মেনে নিতে পারছেন না ওই যুবক। তিনি আইনি পদক্ষেপ করেন। বিসৌলি থানায় অভিযোগ জানান। যুবকের বর্তমান সৎ মা প্রাক্তন স্বামীর কথা স্বীকার করে নেন। তবে আর কখনই প্রাক্তনের কাছে ফিরবেন না বলেই জানিয়ে দিয়েছেন। মহিলার দাবি, বর্তমানে যুবকের বাবার সঙ্গে সুখে দিন কাটছে তাঁর। ওই থানার পুলিশ আধিকারিকের দাবি, সঠিক নিয়ম মেনে আগেরবার বিয়ে হয়নি মহিলার। কোনও প্রমাণও নেই। তাই তাঁর বিরুদ্ধে কোনও মামলা রুজু করা সম্ভব নয়। তবে দু’পক্ষকে আলোচনায় বসার জন্য একটি নোটিস দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: ‘মায়াবন বিহারিণী হরিণী’র সুরে মজে আফ্রিকান গায়ক! ভাইরাল তাঁর রবীন্দ্রসংগীতের ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement