BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! নিজের বাড়িতেই আগুন লাগিয়ে বাইরে চেয়ারে আরাম করে বসে দেখলেন মহিলা!

Published by: Arupkanti Bera |    Posted: May 7, 2021 8:14 pm|    Updated: May 7, 2021 8:14 pm

A woman sets fire on her own house then sits to watch it burn । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরের সামনে ঘাসের লনের উপর চেয়ার পেতে বসে এক মহিলা বই পড়ছেন। এক প্রতিবেশী তাঁর সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেন। পরে যা ভাইরাল (Viral Video) হয়ে যায়। আসলে মহিলা যদি শুধুই লনে বসে বই পড়তেন,তাহলে মনে হয় তাঁর ভিডিও কোনও ভাবেই ভাইরাল হত না। কিন্তু লনে চেয়ারে এসে বসার আগে তিনি নিজের ঘরেই আগুন দিয়ে এসেছিলেন!

আমেরিকার (America) মেরিল্যান্ড এলাকার ঘটনা। যিনি এমন ‘জ্বলন্ত’ ভিডিওটি রেকর্ড করেছেন তাঁর নাম অ্যাভেরি হ্যামন্ড। তাঁর রেকর্ড করা ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বাড়ির বারান্দায় এক মহিলা এবং পুরুষের ঝগড়া হচ্ছে। অভিযুক্ত ওই মহিলার নাম গেইল মেটওয়ালি (৪৭)। গেইলকে পরে ওই বাড়িরই অন্য এক মহিলার সঙ্গেও ঝগড়া করতে দেখা যায়। ভিডিওর পরের অংশে দেখা যায়, গেইল বাইরে চেয়ারে বসে রয়েছেন আর ঘরের ভিতর আগুন জ্বলেছে।

[আরও পড়ুন: আমাজন প্রাইমের নতুন সিরিজে রাইমা-সঞ্জয়, প্রকাশ্যে ‘দ্য লাস্ট আওয়ার’-এর ট্রেলার]

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই বাড়িতে মোট ৪ জন থাকতেন। ঘটনার সময় ২ জন বাইরে ছিলেন। আর এক মহিলা বাড়ির বেসমেন্টেই ছিলেন। তিনি চিৎকার করছিলেন আতঙ্কে। অবশেষে বেসমেন্টের জানালা ভেঙে তাঁকে উদ্ধার করেন প্রতিবেশীরা। আর গেইল, যিনি এতক্ষণ আগুন জ্বালিয়ে মজা দেখছিলেন, তিনি পালিয়ে যান ঘটনাস্থল থেকে। প্রতিবেশীরা দমকলে খবর দিলে তারা এসে আগুন নেভায়।

[আরও পড়ুন: বিনামূল্যে ভ্যাকসিনের দাবিতে এবার সুপ্রিম কোর্টে পশ্চিমবঙ্গ সরকার]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গেইলের বিরুদ্ধে আগ্নিসংযোগ এবং খুনের চেষ্টার অভিযোগ আনা হয়েছে। তাঁকে গ্রেপ্তার করে মেরিল্যান্ড পুলিশ নর্থ ইস্ট বারাকে নিয়ে যাওয়া হয়। গেইল মানসিক ভারসাম্যহীন বলে জানা গিয়েছে। এখন তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা চলছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement