১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পরিত্যক্ত স্যুটকেস ঘিরে বোমাতঙ্ক, নিমেষে ফাঁকা এলাকা, শেষমেষ উদ্ধার হল সেক্স টয়!

Published by: Kishore Ghosh |    Posted: October 6, 2022 4:20 pm|    Updated: October 6, 2022 9:17 pm

An Abandoned briefcase that caused bomb scare in Japan found to contain sex toys | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়ে কাঁটা এলাকার মানুষ। নেপথ্যে একটি পরিত্যক্ত স্যুটকেস। ওই স্যুটকেসে বোমা (Bomb) থাকতে পারে, হতে পারে ঘাতক বিস্ফোরণ! মধ্য জাপানের (Japan) গ্রামীণ এলাকায় একটি পুরসভার শ্মশাণ চত্বরের গাড়ি পার্ক করার জায়গায় ছিল স্যুটকেসটি। বিপদ এড়াতে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ রীতিমতো তৈরি হয়ে আসে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় বোম্ব স্কোয়াড (Bomb Squad)। শেষ পর্যন্ত ওই স্যুটকেস থেকে বের হল একাধিক সেক্স টয় (Sex Toy)। এই মজার ঘটনায় শোরগোল পড়ে যায়।

বুধবার ভোরে জাপানের মধ্যাঞ্চলের কাকেগাওয়া এলাকায় ঘটনাটি ঘটে। পুর এলাকার শ্মশাণের গাড়ি পার্ক করার জায়গায় রুপালি রঙের একটি স্যুটকেস পড়েছিল। যা ঘিরে এলাকায় বোমাতঙ্ক ছড়ায়। এর পর স্থানীয়রা পুলিশ খবর দেয়। দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। এলাকাটি ঘিরে ফেলে তারা। স্যুটকেসটিকে ঘিরে ৩০০ মিটার এলাকা নিজেদের দখলে নেয় পুলিশ। প্রায় ৩ ঘণ্টা ধরে মালিকানাহীন স্যুটকেসটিকে কেন্দ্র করে নানা কাণ্ড চলতে থাকে। ঘটনাস্থলে পৌঁছায় পেশাদার বোম্ব স্কোয়াড।

[আরও পড়ুন: ইপিএফে কি আর সুদ দিচ্ছে না কেন্দ্র? বিতর্কের মুখে কী জানাল অর্থ মন্ত্রক]

অন্যদিকে ঘটনাস্থলে ভিড় করে সংবাদমাধ্যমের লোকেরা। দর্শকদের কাছে বোম্ব স্কোয়াডের অপরেশন সঠিক ভাবে তুলে ধরতে হেলিকপ্টার নিয়ে ঘটনাস্থলে হাজির হয় একটি সংবাদমাধ্যম। যদিও বোমার বদলে ওই স্যুটকেস থেকে শেষপর্যন্ত বের হয় বেশকিছু সেক্স টয়। এক স্থানীয় পুলিশকর্তা জানান, একটি ধাতুর তৈরি স্যুটকেস ঘিরে পুরো ঘটনা ঘটে। ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। সবকিছু বাহিনীর পরিকল্পনা মাফিক চলছিল। কিন্তু শেষ পর্যন্ত ওই স্যুটকেস থেকে সেক্স টয় পাওয়া গিয়েছে।

[আরও পড়ুন: ‘ওরা সেটাই করে, যেটা মোদি বলেন’, খয়রাতি ইস্যুতে নির্বাচন কমিশনকে তোপ কংগ্রেস-তৃণমূলের]

কিছুদিন আগে একটি হামলায় মৃত্যু হয়েছে জাপানের দীর্ঘতম সময়ের প্রধানমন্ত্রী শিনজো আবের (Shinzo Abe)। গত জুলাই মাসে পশ্চিম জাপানের নারা শহরে একটি অনুষ্ঠানে ভাষণ দেওয়ার সময় আচমকাই শিনজো আবের উপরে গুলি চালায় এক আততায়ী। ২৭ সেপ্টেম্বর ছিল অ্যাবের শেষকৃত্য। জাপানের প্রধানমন্ত্রী মৃত্যুর পর থেকেই অতিরিক্ত তৎপর রয়েছে সে দেশের পুলিশ-সহ অন্যান্য নিরাপত্তারক্ষা বাহিনী। উল্লেখ্য, জাপানের প্রধানমন্ত্রীর শেষকৃত্যে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে