BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  রবিবার ৫ জুলাই ২০২০ 

Advertisement

লেজ ধরে বিষধর গোখরোকে টেনে নিয়ে যাচ্ছেন বৃদ্ধা, দেখুন হাড়হিম করা ভিডিও

Published by: Soumya Mukherjee |    Posted: May 26, 2020 2:47 pm|    Updated: May 26, 2020 2:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার সৌজন্যে ঘরে বসেই আজ গোটা পৃথিবীর খবর পাওয়া যায়। কর্ণাটকে বসেই হাতের মুঠোফোন থেকে দেখে নেওয়া যায় ক্যালিফোর্নিয়ার খবর। বিভিন্ন ধরনের ছবি ও ভিডিও দেখে কখনও আমাদের মন ভাল হয়ে যায়। আবার কোনও মর্মান্তিক ঘটনার ছবি কিংবা ভিডিও দেখে চোখ ভরে ওঠে জলে। তবে মঙ্গলবার ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস (IFS) -এর আধিকারিক সুশান্ত নন্দার টুইটারে পোস্ট করা একটি ভিডিও দেখে হাড়হিম হয়ে যাচ্ছে অনেকের। যেখানে একটি বিষধর গোখরো সাপের লেজ ধরে টেনে হিঁচড়ে নিয়ে যেতে দেখা যাচ্ছে এক বৃদ্ধাকে। ভিডিওটি ভারতেরই একটি গ্রামের বলে জানা গিয়েছে।

২৬ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, গ্রামের একটি রাস্তা দিয়ে দ্রুতগতিতে হেঁটে আসছেন এক বৃদ্ধা। তাঁর ডান হাতে ধরা রয়েছে একটি গোখরো সাপের লেজ। সেটি ধরে সাপটিকে টানতে টানতে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন তিনি। প্রচণ্ড রাগে সাপটি তাঁকে ছোবল মারার চেষ্টা করলেও। সফল হচ্ছে না। কিছুটা যাওয়ার পর একটি পুকুরের মধ্যে সাপটিকে ছুঁড়ে ফেলে দিতে দেখা যায় ওই বৃদ্ধাকে। ভিডিওটির ক্যাপশনে সুশান্ত নন্দা লিখেছেন, ঠাকুমা একটা গোখরো সাপকে শায়েস্তা করার এটা উপায় নয়।

[আরও পড়ুন: ঝড়ের দাপটে কার্নিশ থেকে গাছে লাফ বিড়ালের! তারপর… ]

ভিডিওটি শেয়ার করার পরেই অল্প কয়েক ঘণ্টার মধ্যে ১৮ হাজারের বেশি মানুষ এটি দেখে ফেলেছেন। পছন্দও করেছেন দেড় হাজারের বেশি মানুষ। আর তাঁদের মধ্যে কোনও কোনও নেটিজেন বলছেন, ওই বৃদ্ধার সাহসকে কুর্নিশ জানাই। যেভাবে নিজের শরীর থেকে দূরত্ব বজায় রেখে বিষধর গোখরো সাপটিকে তিনি শায়েস্তা করলেন তাতে কোনও প্রশংসাই যথেষ্ট নয়। দেখে মনে হচ্ছে উনি বয়সে বৃদ্ধা হলেও এখনও পর্যন্ত খুবই কর্মঠ ও শক্তিশালী।

[আরও পড়ুন: করোনা তাড়াতে যজ্ঞ! পুরসভার উপপ্রধানের উপস্থিতি ঘিরে বিতর্ক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement