BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! বার্বি ডলের মতো চেহারা পেতে কয়েক লক্ষ টাকার অস্ত্রোপচার অস্ট্রিয়ান মহিলার

Published by: Abhisek Rakshit |    Posted: September 6, 2021 5:21 pm|    Updated: September 6, 2021 5:21 pm

Austrian woman spends whopping Rs. 24 lakhs to get 'Barbie doll' like features | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পৃথিবীতে এমন বহু লোক আছে যাঁরা পারফেকশনের জন্য যেকোনও কাজ করতে পারেন। বিশেষ করে নিজেদের সুন্দর করে তুলতে, অনেকেই কাড়ি কাড়ি টাকা খরচ করতেও পিছপা হন না। সম্প্রতি সেরকমই একজনের খবর প্রকাশ্যে এসেছে। যিনি নিজেকে বার্বি ডলের (Barbie doll) মতো করে সাজিয়ে তুলতে অস্ত্রোপচার করেছেন। একবার নয়, একাধিকবার। তাও আবার ২৪ লক্ষ টাকা খরচ করে। শুনতে অবাক লাগলেও সেটাই সত্যি।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, অস্ট্রিয়ার (Austria) বাসিন্দা ওই মহিলা পরিচিত ‘জেসি বানি’ (Jessy Bunny) নামে। ছোট থেকেই বার্বি পুতুলের প্রতি আকৃষ্ট ছিলেন তিনি। এমনকী ভালবাসতেন মেক-আপ করতেও। আর তাই বড় হয়েই নিজের চেহারাকে বার্বি ডলের মতো তৈরি করতে চেয়েছিলেন। আর এজন্যই ২০ বছর বয়সি জেসি ওই পরিমাণ টাকা খরচ করে ফেলেছেন।

[আরও পড়ুন: OMG! মাকড়সার আতঙ্কে প্রবল চিৎকার, তরুণীকে বাঁচাতে ছুটে এল পুলিশ! তারপর…]

জানা গিয়েছে, জেসির মা-বাবাও তাঁর এই ইচ্ছার কথা জানতেন। কিন্তু কখনওই তাঁরা তাতে সম্মতি জানাননি। তবে নিজের সিদ্ধান্তে অনড় ছিলেন জেসি। আর তাই দু’বছর আগে অর্থাৎ ২০১৯ সালে বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন। এরপর স্কুলের পড়া শেষ করে ভিয়েনা চলে যান। মা-বাবার জমানো টাকা থেকেই বক্ষের অস্ত্রোপচারও করান। এরপর থেকে আর কখনওই পিছনে ফিরে তাকাননি। পরবর্তীতে বার্বির মতো লুকস পেতে ঠোঁটের অপারেশনও করান।

পরবর্তীতে ২০২০ সালে আরও একবার বক্ষের অস্ত্রোপচার করান। যার জন্য খবরের শিরোনামেও উঠে আসেন। জানা গিয়েছে, এখনও পর্যন্ত প্রায় ১৩ লক্ষ টাকার ব্রেস্ট সার্জারি, ৬ লক্ষ টাকার ঠোঁটের অস্ত্রোপচার এবং এছাড়া অন্যান্য অঙ্গ-প্রত্যঙ্গের ক্ষেত্রে আরও ৬ লক্ষ টাকার অস্ত্রোপচার করান। ইনস্টাগ্রামে বর্তমানে খুবই জনপ্রিয় জেসি বানি। এছাড়া Only Fans নামে তাঁর একটি বিশেষ পেজও রয়েছে। এর পাশাপাশি bimbo community-রও সদস্যও তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফলোয়ারের সংখ্যাও নেহাত কম নয়।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jessy Bunny (@jessy.bunny.official)

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jessy Bunny (@jessy.bunny.official)

[আরও পড়ুন: স্রেফ বিকিনি পরেই বিমানবন্দরে ঢুকে পড়লেন তরুণী! চোখ কপালে নেটিজেনদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে