BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

ঠিক যেন মানুষের মতো, বিরল দর্শন ছাগলছানাকে দেখতে ভিড় গ্রামবাসীদের

Published by: Abhisek Rakshit |    Posted: April 9, 2021 3:12 pm|    Updated: April 9, 2021 4:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার যুগে এমন অনেক খবর জানা যায়, যা শোনার পর অবাক হওয়া ছাড়া আর কোনও উপায় থাকে না। শুক্রবার নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সেরকমই একটি খবর। যেখানে মানুষরূপী এক ছাগল জন্মানোর খবর সামনে এসেছে। তাও আবার বিদেশের কোথাও নয়, এই ঘটনা ঘটেছে ভারতের (India) গুজরাটে (Gujarat)। আর ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ছাগলের ছবি, তাকে ভগবানরূপে পুজোও করে সাধারণ মানুষ।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ওই ছাগলটি জন্মেছে গুজরাটের সেলটিপাদা গ্রামে। ছাগলের মতোই তারও চারটি পা, কান এবং শরীরের বাকি অংশ। কিন্তু মুখ যেন অবিকল মানুষের মতো। তবে সেটির কোনও লেজ ছিল না। আর তাই তো ছাগলটি জন্মানোর পর রীতিমতো অবাক হয়ে যান সেটির মালিক পেশায় চাষী অজয়ভাই বাসবা। খবরটি সামনে আসতে গোটা গ্রামে রীতিমতো হইচই পড়ে যায়। ছাগলের শাবকটিকে দেখতে ভিড়ও উপচে পড়ে।

[আরও পড়ুন: OMG! পরকীয়া সন্দেহে বয়ফ্রেন্ডের পুরুষাঙ্গ কেটে ফ্লাশ করে দিল প্রেমিকা!]

যদিও জানা গিয়েছে, ভিডিওটি কয়েকদিনের পুরনো। শুধু তাই নয়, ছাগলের শাবকটিও আর বেঁচে নেই। জন্মের ১০ মিনিট পরই মারা যায় সেটি। যদিও তাতে মানুষের কৌতূহল এতটুকু কমেনি। অনেকেই সেটিকে মাটিতে পুঁতে দেওয়ার আগে ভগবানরূপে পুজোও করেন। এছাড়া কেউ কেউ সেটির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। কেউ কেউ আবার ভিডিও শেয়ার করেন। অনেকেই সেটি শেয়ারও করেছেন।

 

[আরও পড়ুন: আট মাসের গর্ভবতী হয়ে তাইকোন্ডোয় সোনা, মহিলা অ্যাথলিটকে কুর্নিশ নেটদুনিয়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement