BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রসায়নে হয়েছে প্রেম, বিয়ের কার্ডেও সুপারহিট ‘কেমিস্ট্রি’

Published by: Utsab Roy Chowdhury |    Posted: December 14, 2018 9:28 pm|    Updated: December 15, 2018 4:16 pm

Chemistry teacher innovative idea is superhit

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের আগেই হিট দাম্পত্য রসায়ন। মৌলের আকারে বিয়ের কার্ডে পাত্র ও পাত্রীর নাম। আর মাঝে ভালবাসার চিহ্ন। রাসায়নিক কন্টেনারে লেখা ভেন্যুও। অভিনব বিয়ের কার্ড ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। কেরলের রসায়নের শিক্ষকের এই উদ্যোগকে অভিনন্দন জানালেন কংগ্রেস নেতা শশী থারুরও।

[সভাপতি হওয়ার একবছর পরও সোনিয়ার ছায়া থেকে বেরতে পারলেন না রাহুল!]

কেরলের এই দম্পতির নাম বিঠুন ও সূর্যা। আজ, শুক্রবারই বিয়েতে বসেছেন তাঁরা। গত কয়েকদিন ধরে তাদের বিয়ের কার্ড সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। কার্ডের অনেকগুলো ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। পাত্র ও পাত্রীর নামের প্রথম দুটি অক্ষর নিয়ে তাঁদের রসায়নের সংকেত করা হয়েছে। তারপর মৌলের আকারে তাঁদের ভালবাসার চিহ্ন দিয়ে জুড়ে দেওয়া হয়েছে৷ আরও একটি যৌগে লাভের চারটি অক্ষর ব্যবহার করে তৈরি হয়েছে। কার্ডের অন্য অংশটা আরও চমকপ্রদ। যেখানে লেখা, ‘রসায়নই আমাদের মিলিয়েছে’। আরেকটি অংশ রসায়নের পরীক্ষাগারের কাচের টিউবের মতো ডিজাইন। তার দুপাশে দুটি তিরচিহ্ন দিয়ে দুজনের নাম লেখা। আর মাঝে লেখা, এরাই সাতপাকে বাঁধা পড়ছে। আর কাচের টিউবে লেখা জায়গার নাম ত্রিবান্দ্রম।

[সোনিয়ার মত নিয়েই রাজস্থানের মুখ্যমন্ত্রী বাছলেন রাহুল]

এক নেটিজেন শশী থারুরকে টুইট করেন ছবিটি। সঙ্গে লেখেন, “রসায়ন শিক্ষকের বিয়ের কার্ড। শশী থারুর, এরা আপনার কেন্দ্রের বাসিন্দা।” এমন অভিনব কার্ড দেখে শশী থারুরও বেশ অবাক হন। তারপর সোশ্যাল মিডিয়ায় লেখেন, “ওদের বিবাহিত জীবনের অনেক শুভেচ্ছা। ওদের রসায়ন সব সময় উজ্জ্বল থাকুক। ফিজিক্স উত্তাপের থেকেও বেশি আলোকিত থাকুক। আর বায়োলজি নতুন ভবিষ্যত এনে দিক।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে