BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জিপ থেকে নেমে বনকর্মীদের উপর হামলা চিতাবাঘের, ভাইরাল গায়ে কাঁটা দেওয়া ভিডিও

Published by: Sayani Sen |    Posted: May 9, 2022 2:38 pm|    Updated: May 9, 2022 2:38 pm

Cop and two forest department officials were injured during an operation to catch a leopard in Haryana । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জিপ থেকে নেমে বনকর্মীদের উপর হামলা চিতাবাঘের (Leopard)। কারও হাতে কামড়াচ্ছে। কারও মুখে কামড়াচ্ছে। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে গায়ে কাঁটা দেওয়ার জোগাড় প্রায় সকলের।

ঠিক কী হয়েছিল? বেশ কয়েকদিন ধরে হরিয়ানার পানিপথের বেহরামপুর গ্রামে নিজের অস্তিত্ব জানান দিচ্ছিল চিতাবাঘ। এলাকার বহু মানুষের উপর হামলা চালায় সে। সে খবর কানে যায় বনদপ্তরের। স্টেশন হাউস অফিসার এবং দু’জন বনকর্মী এলাকায় যান। সাধারণ মানুষকে স্বস্তি দিতে চিতাবাঘকে খাঁচাবন্দিও করা হয়। তবে খাঁচাবন্দি হওয়ার পরেই যত বিপত্তি। জিপে করে নিয়ে যাওয়ার সময় কোনওভাবে চিতাবাঘ বাইরে ঝাঁপ দেয়। বনকর্মীদের উপর ঝাঁপিয়ে পড়ে চিতাবাঘটি। কারও মুখে আবার কারও হাতে হামলা চালায় সে।

পানিপথের জেলা পুলিশ সুপার শশাঙ্ক কুমার শাওয়ান ভিডিওটি টুইট করেন। ক্যাপশনে লেখেন, “পুলিশ এবং বনকর্মীদের জন্য বেশ কঠিন কর্মদিবস। দুই কর্মী জখমও হয়েছে। তাঁদের সাহসিকতাকে কুর্নিশ জানাই। তবে দিনে শেষে সকলেই নিরাপদে রয়েছেন। এমনকী ওই হামলাকারী চিতাবাঘটিও।”

[আরও পড়ুন: বক্তৃতার মাঝে NSDL ডিরেক্টরকে জলের বোতল এগিয়ে দিলেন অর্থমন্ত্রী, ভাইরাল সীতারমণের সৌজন্য]

ভিডিওটি শেয়ার হওয়া মাত্রই দাবানলের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হয়ে যায় সেটি। এখনও পর্যন্ত আট হাজারের বেশি নেটিজেন ভিডিওটি দেখে লাইক করেছেন। প্রায় ২ হাজারের কাছাকাছি ওই ভিডিওটিকে রিটুইট করা হয়েছে। ভিডিওটি দেখে পুলিশকর্মী এবং বনকর্মীদের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। কতটা ঝুঁকি নিয়ে পুলিশ এবং বনকর্মীদের কাজ করতে হয়, তা স্পষ্ট হল বলেই দাবি অধিকাংশ নেটিজেনের।

উল্লেখ্য, দিনকয়েক আগে চিতাবাঘের হামলার আরও একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। ছবি তোলার সময় এক ব্যক্তির উপর হামলা চালায় চিতাবাঘটি। অসমের ডিব্রুগড়ের খারজান টি এস্টেটের সামনে ক্যামেরাবন্দি করা হয় ভিডিওটি। সেটি সোশ্যাল মিডিয়ায় শেয়ারের কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। এবার হরিয়ানার রোমহর্ষক ভিডিও নিয়েও চলছে জোর শোরগোল।

[আরও পড়ুন: ‘যার সঙ্গে সংঘাতে যেতে হয় যাব’, পাটশিল্প নিয়ে বৈঠকে ডাক না পেয়ে হুঁশিয়ারি অর্জুন সিংয়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে