০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কেন্দ্রীয় মন্ত্রীর পর ‘করোনা ভাইরাস গো ব্যাক’ স্লোগান দিল অসমের পড়ুয়ারাও

Published by: Soumya Mukherjee |    Posted: March 12, 2020 3:01 pm|    Updated: March 12, 2020 9:17 pm

Coronavirus, go back: Assam students shout slogans in viral video

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি মুম্বইয়ের গেটওয়ে অব ইন্ডিয়ার সামনে ‘গো করোনা (Go Corona)’ স্লোগান দিয়ে হাসির খোরাক হয়েছিলেন কেন্দ্রীয়মন্ত্রী রামদাস আতাওয়ালে। চিনের কনসাল জেনারেল তাং জি ইউও ও বৌদ্ধ সন্ন্যাসীদের নিয়ে দেশের বাণিজ্য রাজধানীতে করা তাঁর এই নাটক দৃষ্টিকটূ লেগেছিল প্রায় সবার। নেটিজেনদের কাছে হাসির খোরাক হয়ে উঠেছিলেন তিনি। এবার তাঁর দেখানো পথে হেঁটে প্রকাশ্যে ‘ করোনা ভাইরাস গো ব্যাক’ স্লোগান দিল একদল যুবক। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই ভাইরাল হয়েছে।

মৃণাল তালুকদার নামে একজনের টুইটার অ্যাকাউন্ট থেকে ২৯ সেকেন্ডের ওই ভিডিওটি পোস্ট করা হয়েছে। তার উপর লেখা হয়েছে, ‘করোনা ভাইরাসের বিরুদ্ধে এই প্রথম কোনও সমবেত প্রতিবাদ। আর কোথায়, সব প্রতিবাদের ঘর অসমে।’ ভিডিওটিতে দেখা যাচ্ছে একদল যুবক বৃষ্টিতে ভেজা মাঠে ফুটবল খেলে কাদামাখা শরীরের রাস্তা দিয়ে হাঁটছে। তাদের একজনের হাতে একটি ফুটবল রয়েছে। আর সে ‘গো করোনা’ স্লোগান দিচ্ছে। তার সঙ্গে সেই স্লোগানে গলা মেলাচ্ছে বাকিরা।

[আরও পড়ুন: মুরগির ব্যবসায় বিপুল ক্ষতি, ৬০০০ মুরগিকে জ্যান্ত পুঁতলেন চাষী! ভাইরাল ভিডিও ]

 

গত ১০ মার্চ ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার পরে এখনও পর্যন্ত ১৭ হাজারে বেশি মানুষ সেটি দেখেছেন। তাঁদের মধ্যে একজন টুইটারাট্টি জানিয়েছেন, ওই যুবকরা জোরহাট ইনস্টিটিউট অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজির ছাত্র। আরেকজন লিখেছেন, এটা সত্যিই খুব অদ্ভুত। অনেকে আবার এই ঘটনাকে কেন্দ্রীয় মন্ত্রীর শিক্ষার ফল বলে কটাক্ষও করছেন। কেউ কেউ আবার বলছেন, ছেলেগুলি ফুটবল খেলে ফেরার পথে নিছক একটু মজা করছিল। এই নিয়ে বিতর্কের কিছু নেই।

[আরও পড়ুন: ডিনারে মানুষের মাংস রাঁধছে স্বামী! পুলিশের দ্বারস্থ আতঙ্কিত স্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে