BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! বৃষ্টির জলের তোড়ে লোকালয়ে ঢুকে পড়ল কুমীর! ভিডিও দেখে মাথায় হাত নেটদুনিয়ার

Published by: Sulaya Singha |    Posted: August 14, 2022 6:15 pm|    Updated: August 14, 2022 6:15 pm

Crocodile Enters in Colony of Madhya Pradesh Amid Heavy Rain | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্ষাকালের বৃষ্টি মানেই বাড়ির বাইরে জমা জলে ভোগান্তি। দেশের বিভিন্ন প্রান্তের ছবিটা একইরকম। সেই ঘোলা জলে নানা কীট-পতঙ্গ এমনকী সাপও ভাসতে ভাসতে একেবারে দোরগোড়ায় পৌঁছে যায়। কিন্তু তাই বলে জলের তোড়ে লোকালয়ে ঢুকে পড়ল আস্ত কুমীর! হ্যাঁ, ঠিকই পড়েছেন। বৃষ্টির জমা জলেই গোটা এলাকায় ভেসে বেড়ালো কুমীর। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই যে ঘটনার ভিডিওটি ছড়িয়ে পড়েছে।

এমন অদ্ভুত, বিরল ঘটনার সাক্ষী হয়েছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) শিবপুরী জেলা। শনিবার রাত থেকেই ভারী বৃষ্টিতে ভিজছে সেই জেলা। রবিবারও বিরাম নেই। ঘণ্টার পর ঘণ্টা বৃষ্টি হওয়ায় বিভিন্ন এলাকায় জল জমে যায়। হাঁটু জল পার হয়েই গন্তব্যে পৌঁছতে হচ্ছে সাধারণ মানুষকে। কিন্তু এরই মধ্যে ক্যামেরাবন্দি হল হাড় হিম করা এক দৃশ্য। শিবপুরী জেলার কলোনির ভিতরে জলে ঘুরে বেড়াচ্ছে কুমীর! আশপাশের কোনও জলাশয় থেকেই কলোনির মধ্যে সে ঢুকে পড়ে বলে আশঙ্কা করেন স্থানীয়রা। এমন দৃশ্য দেখে স্বাভাবিক ভাবেই আতঙ্কিত হয়ে পড়ে এলাকাবাসী।

[আরও পড়ুন: এবার সিবিআইয়ের নজরে অনুব্রতকন্যা, বাড়ি গিয়ে জিজ্ঞাসাবাদের সম্ভাবনা]

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, কেউ বাড়ির ছাদ তো কেউ বারান্দা দিয়ে উঁকি মেরে কুমীরের চলাফেরা দেখছেন। তবে বিন্দুমাত্র বিলম্ব না করে খবর দেওয়া হয় পুলিশকে। সাব ডিভিশনাল অফিসার (SDOP) অজয় ভার্গব জানান, পুরনো বাস স্ট্যান্ড এলাকায় রবিবার সকালে কুমীরটিকে দেখা গিয়েছিল। তাকে উদ্ধার করতে মাধব জাতীয় উদ্যানের একটি উদ্ধারকারী দলকে ডেকে পাঠানো হয়।

এরপর প্রায় ঘণ্টাখানেকের চেষ্টায় আট ফুট দীর্ঘ কুমীরটিকে বাগে আনে উদ্ধারকারী দল। শঙ্খ সাগর লেকে তাকে ছেড়ে দেওয়া হয়। নর্দমার জলের মধ্যে দিয়েই কলোনিতে কুমীরটি ঢুকে পড়েছিল বলে মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: বোলপুরে ৫০ বিঘা জমিতে অনুব্রত মণ্ডলের খামারবাড়ি! বিস্ফোরক দাবি কেয়ারটেকারে পরিবারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে