Advertisement
Advertisement
Ashok Gajapathi Raju

ভিড় স্টেশনে ট্রেনের অপেক্ষায় প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী, মন জিতলেন নেটিজেনদের

মোদি সরকারের প্রথম দফায় অসামরিক বিমান পরিবহণ মন্ত্রী ছিলেন রাজু।

Ex Union Minister Ashok Gajapathi Raju Waiting For Train At Hyderabad Railway Station | Sangbad Pratidin

ছবি: সংগৃহীত।

Published by: Kishore Ghosh
  • Posted:January 11, 2024 5:39 pm
  • Updated:January 11, 2024 5:39 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কবির সুমন লিখেছেন, ‘ব্রিগেডে মিটিং হবে, অনেক উঁচুত মাচা/ ব্রিগেডে মিটিং শেষ, বড্ড নিচুতে বাঁচা।’ রাজনীতির আঙিনায় থাকা ক্ষমতাবান নেতার সঙ্গে সাধারণ মানুষের তফাত বোঝাতেই এমন কটাক্ষ। দুর্নীতির এই যুগে যে ব্যবধান হুড়মুড় করে বাড়ছে। তথাপি পাঁকে পদ্ম ফোটে, তার উদাহরণ প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী, তেলগু দেশম পার্টির বর্ষীয়ান নেতা অশোক গজপতি রাজু (Ashok Gajapathi Raju)। সম্প্রতি গজপতির একটি ছবি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। ছবিতে পরিবার-সহ হায়দরাবাদ স্টেশনে বসে থাকতে দেখা গিয়েছে তাঁকে। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর এমন সাধরণের মতো যাপন মন জিতেছে নেটিজেনদের।

২০১৪ থেকে ২০১৮ সাল, মোদি সরকারের প্রথম দফায় কেন্দ্রীয় অসামরিক বিমান পরিবহণ মন্ত্রকের গুরুদায়িত্ব সামলেছেন গজপতি। ভিভিআইপি কেন্দ্রীয় মন্ত্রী তো বটেই, পাশাপাশি বিজয়নগরম রাজপরিবারের সন্তানও তিনি। ইদানীংকালের নিয়ম বলছে, মাটিতে পা পড়া উচিত নয়। সব সময় বুঝিয়ে দিতে হবে-  ‘আমি’ কে! যত দামি গাড়ি, পোশাক, যত বেশি বাউন্সর-চাকর-নকর, তত ‘বড়’ মানুষ আপনি!

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: বিলকিস কাণ্ডে ৯ অভিযুক্ত নিখোঁজ! তালা ঝুলছে গুজরাটের গ্রামের বাড়িতে!]

না, সেই পথে হাঁটেননি অশোক গজপতি রাজু। সেই অর্থে ‘ব্যতিক্রমী’ কাজ করেছেন। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবিতে দেখা গিয়েছে,পরিবারের সদস্যদের নিয়ে হায়দরাবাদ স্টেশনে ট্রেনের অপেক্ষায় বসে রয়েছেন। বসে আছেন প্লাটফর্মে থামের চারপাশের যে সিমেন্টের বেদিত থাকে, সেখানেই। ছবিতে গজপতির স্ত্রী এবং নাতিকেও দেখা গিয়েছে। নেটিজেনরা বলছেন, ছোট ব্যবহারেই চেনা যায় মানুষটা আসলেই কত বড়।

 

[আরও পড়ুন: রামমন্দির উদ্বোধনে থাকবেন আডবাণী, দায়িত্ব নিল বিশ্ব হিন্দু পরিষদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ